রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় যুবলীগ নেতা বাবলু’র ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ২:০৯ অপরাহ্ণ

করোনা মহামারি ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ফেনীর ছাগলনাইয়া চলছে লকডাউন সাথে রয়েছে মুসলিম উম্মার সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। তারই ধারাবাহিকতা লকডাউন ও পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড মটুয়ায় (দক্ষিন, উত্তর ও মধ্যম মটুয়া) গরীব, দুখী ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাগলনাইয়া উপজেলা সাবেক ছাত্রলীগ, যুবলীগের নেতা ও সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন পাটোয়ারী (বাবলু)। তিনি ১৩ এপ্রিল হতে অবধি আজও ৮ নং ওয়ার্ড মটুয়ায় গরীব, দুখী ও কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে স্ব-হস্তে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এছাড়াও মানব দরদী গিয়াস উদ্দিন (বাবলু) মটুয়া দক্ষিন পাড়া বায়তুল নুর জামে মসজিদ নির্মাণ কাজে নগদ দশ হাজার টাকা ও মধ্যম মটুয়া মজুমদার জামে মসজিদ ঈদগাঁহ নির্মাণ কাজে ১০ ব্যাগ সিমেন্ট মসজিদ কর্তৃপক্ষের হাতে তুলে দেয়।

গিয়াস উদ্দিন পাটোয়ারী (বাবলু) দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, করোনা মহামারি ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন চলছে। এবংকি মুসলিম উম্মাহর সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। এ অবস্থায় আমার প্রানপ্রিয় ৮ নং ওয়ার্ডবাসির মধ্য তৃতীয় ধাপেও যারা গরীব, দুখী ও কর্মহীন তাদেরকে খুঁজে খুঁজে বের করে নিজ হাতে ইফতারি সহ খাদ্য সামগ্রী আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমার এই সাহায্যে আমার মটুয়াবাসির কল্যানে অব্যাহত থাকবে। আমি বেঁচে থাকতে মটুয়ার কোন গরীব দুখী অসহায় মানুষ না খেয়ে থাকতে পারবেনা এটাই আমার অঙ্গিকার।

এসময় উপস্থিত ছিল উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী আসাদ আল মাহমুদ, ছাগলনাইয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আমির হোসেন কিরন, ৮নং ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাজী সাখাওয়াত হোসেন সোহেল, উপজেলা যুবলীগ সদস্য আবদুল আহাদ চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গিয়াস উদ্দিন পাটোয়ারী (বাবলু) পৌরসভার ৮ নং ওয়ার্ড লমী পাটোয়ারী বাড়ির মরহুম আবু আহম্মদ পাটোয়ারী ওরপে হকাই পাটোয়ারী’র গর্বিত সন্তান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!