রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পুনরায় ১৪ই এপ্রিল থেকে আবার ও লকডাউনের সম্ভবনা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ১১:১৪ পূর্বাহ্ণ

সরকার করোনা মহামারী পরিস্থিতির কথা চিন্তা করে লকডাউনের কথা বলেছেন। সারাবিশ্বে ছড়িয়ে আছে করোনা, বিশ্বের বিভিন্ন দেশে ও বর্তমানে কারফিউ মতো লকডাউন চলছে।

বাংলাদেশের মতো একটি ছোট দেশে জনসংখ্যা বেশিরভাগ, সাধারণ মানুষের মাঝে হতাশা – ঐ দিকে করোনা আর অন্যদিকে মানুষের কাজকর্ম বেহাল অবস্থা।

আমরা যদি সারাবিশ্বে দিকে তাকিয়ে দেখি, তাহলে বাংলাদেশ আগে কিছু টা হলেও কমছিলো করোনা কোভিট ১৯।

,বর্তমানে হু হু করেই বাড়ছে কোভিট ১৯ আর এই মোহামারি করোনায় ধংশ করে দিয়েছে সাধারন মানুষের ব্যাবসা বানিজ্য চাকুরী, যখনই করোনার মতো ব্যাধির নাম শোনেন আতংকিত হয়ে পড়েন সাধারণ খেটে খাওয়া মানুষ গুলো।

বর্তমানে সরকারের উচিৎ হবে সাধারণ ব্যাবসায়ীর উপর নজর রাখা, তাদের ব্যাবসার উপর শিথিল করা ও একটি নিদিষ্ট সময় সূচি দেয়ার – এতো সাধারণ এেতারা সুবিধা করতে পারবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রি ফরহাদ হোসেন
সরকারী একটি বিবৃতিতে জানিয়েছেন –
জরুরী সেবা ছাড়া সরকারি- বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
আরও জানিয়েছেন পোশাক কারখানা গুলো বন্ধ থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!