শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ার উত্তরাঞ্চলের নানা অপকর্মের হোতা ইউপি মেম্বার নাসির উদ্দিন-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ১৮২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ১১:১৭ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া ৫নং মহামায়া ইউনিয়ন ৩ নং ওযার্ড পূর্বদেপুর ইউপি মেম্বার নাসির উদ্দিন এর নামে অনেক অনিয়ম, মাদক সম্রাট, হত্যার সাথে জড়িত, নারী কেলেংকারী, মাটি কাটার হোতা, সরকারী বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ভাতা নিয়ে আর্থিক লেনদেনের অনেক অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে জানাযায়, মহামায়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি মেম্বার নাসির উদ্দিন’র উন্নয়নমূলক কাজ সম্পর্কে জানতে চাইলে এলাকাবাসি ক্ষোভে ফুঁসে উঠে। এলাকাবাসি দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, করোনাকালিন সময় আমাদের সমাজে কোন পরিবার তার কাজ থেকে বিন্দু পরিমান সহযোগিতা পায় নাই বরং শুনতে হয়েছে অনেক গালিগালাজ। এলাকার বাসিন্দা আমিরের নেসা জানান, আমি একজন ভূমিহীন, অন্যর ঘরে বসবাস করি। আমি একটা বিধবা কার্ডের জন্য নাসির মেম্বার’র কাছে গেলে সে কোন কর্ণপাত করেনাই। আনোয়ারা বেগম জানান, বিধবা কার্ডের জন্য আমার কাছ থেকে ৬ হাজার টাকা নিলেও অবধি আজ পর্যন্ত কোন কার্ড দেয় নাই। তাকে বললে মেরে পেলার হুমকি ধামকি দিতে থাকে। আবদুস সাত্তার জানান, নাসির মেম্বার একজন ভয়ানক মানুষ। সে প্রকাশ্য ইয়াবা, ফেন্সিডিল সেবনকারী ও মাদকের ডিলার। লেন্জিয়া বেগম জানান, আমি একজন ভিক্ষুক ভিক্ষা করে ২০ হাজার টাকা নাসির মেম্বারকে দিলে সে টাকা আজও দেয়নাই। ফেরত চাইলে গুলি করে মাথার খুলি উড়িয়ে দিবে বলে হুমকি দিতে থাকে। কামরুন নাহার জানান, ভাতা কার্ডের জন্য আমার থেকে ২ হাজার ৫০০ টাকা নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অনেক মা-বোনেরা অভিযোগ করে বলেন, নাসির মেম্বার একজন দুশ্চরিত্র, লম্পট, লুইচ্ছা প্রকৃতির। মাতৃত্বকালীন ভাতার জন্য গেলে সে অনৈতিক সম্পর্ক করার জন্য বলে থাকে। তার দৃষ্টিভঙ্গি অনেক খারাপ।

এলাকাবাসি আরো জানান, এই নাসির উদ্দিন মেম্বার মহামায়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের এক অভিশপ্তের নাম। তার মত নোংরা প্রকৃতির মেম্বার উপজেলার আর কোথাও আছে কিনা জানানাই। সে টিউবওয়েল দেওয়ার কথা দিয়ে কথা রাখেনি। সে মোঃ আলী হত্যার ২ নং আসামী। সে ডাকাত জসিমের ভাই। তার ভাতিজা রাজু মাদক মামলায় র‌্যাব’র হাতে আটক হয়ে বর্তমানে ফেনী কারাগারে আছে। এলাকাবাসী আরো জানান, নাসির উদ্দিন মেম্বার এর বাড়ির সামনে মুরগী ফার্ম করে সেখানে দিনে দুপুর রাতে মাদকের আড্ডায় পরিনত হয়। আমাদের ৩ নং ওয়ার্ডকে মাদক মুক্ত, নারী কেলেংকারী, অস্ত্রবাজ, খুনি নাসির উদ্দিন মেম্বার থেকে বাঁচতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।

এবিষয়ে নাসির উদ্দিন মেম্বার এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিশ্রী ভাষায় গালাগালি করে হুমকি প্রদর্শন করে। তিনি হুমকি দিয়ে বলে পারলে আমার বিরুদ্ধে নিউজ কর। তোদের মত সাংবাদিক আমার কিছুই করতে পারবেনা। তুচ্ছ তাচ্ছিল্য করে সংবাদ জগতের সাংবাদিকদেরকেও গালাগাল করে।

এবিষয়ে মুঠোফোনে বার বার যোগাযোগ এর চেষ্টা করেও স্থানীয় ইউপি চেয়ারম্যান মুঠোফোন রিসিভ করেনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!