মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী চর মজলিশপুর ইউনিয়নের নৌকার মাঝি হতে চায়, ব্যবসায়ী জহিরুল হক রতন-দৈনিক বাংলার অধিকার

ফেনী সোনাগাজী প্রতিনিধি: / ৪৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৫:৩৭ অপরাহ্ণ

ফেনী সোনাগাজী উপজেলার ১নং চর মজলিশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন ও আধুনিক চর মজলিশপুর ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে ও নৌকার মাঝি হতে চান।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আওয়ামী লীগ নেতা জহিরুল হক রতন,

তিনি মজলিশপুর ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে চান। চরমজলিশপুর ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে এলাকা বাসি যানান।
বিভিন্ন চায়ের দোকান ও বাজার ঘাটে রতন কে নিয়ে অনেক কথা শোনা যাচ্ছে এ রকম একটা জনপ্রতিনিধি দরকার জহিরুল হক রতন।
ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি। আওয়ামী লীগের এর এই নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, নেতাকর্মী ও জনসাধারণ মানুষ তারা আর ও বলেন। রতন ভাই নেতা না সে হচ্ছে গরিবের বন্ধু এক জন রাজ পথের লড়াকু সৈনিক।

ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দলীয় নেতা-কর্মী , দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখেন, বিশেষ করে রতন ইউনিয়নে করোনা পরিস্থিতির মধ্যে প্রতিটি গ্রামে কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব দুঃখি মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজরে আসেন অনেক আগেই। ইউনিয়ন বাসীর মনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন জহিরুল হক রতন

যার ফলে নৌকা প্রতিক ফেলে, নির্বাচনে অংশ গ্রহণের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে মজলিশপুর ইউনিয়ন বাসী।

অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন আপোসহীন,এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের খেটে খাওয়া সাধারণ মানুষ।
দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করেন সাধারণ মানুষ।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল হক রতন বলেন, রাজনীতি আমার ব্যবসা নয়, এটি আমার নেশা আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের বন্ধু হতে চাই।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ফেনী জেলা উন্নয়নের রূপকার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির আদর্শ বুকে ধারণ করে। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে মজলিশপুর ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ উপহার দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।
এবং সন্ত্রাস ও মাদকমুক্ত যুব সমাজ গড়ার প্রত্যাশা ব্যাক্ত করেন।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!