শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় অগ্নিদগ্ধ শাহানা বেগমের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ৩৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৬:৫৭ অপরাহ্ণ

কচুয়া উপজেলার কাদিরখিল গ্রামের সুমন মুন্সীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত শাহানা বেগমের চিকিৎসার দায়িত্বভারও গ্রহণ করেন তিনি। 
 শুক্রবার ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ অগ্নিদগ্ধ শাহানা বেগমকে দেখতে তার বাড়িতে যান। এ সময় তিনি অগ্নিদগ্ধ শাহানা বেগমের সঙ্গে কথা বলেন ও পরিবারের খোঁজ-খবর নেন। তাকে উন্নত চিকিৎসার মাধ্যমে দ্রুত সুস্থ্য করার দায়িত্বভারও গ্রহণ করেন তিনি।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তহিদ মুন্সী, ইউপি সদস্য মনির কাজী ও আলাউদ্দিন, যুবলীগ নেতা কামাল হোসেন, ছাত্রলীগ নেতা জালালসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, বুধবার মধ্যরাতে কাদিরখিল গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় গৃহে থাকা নগদ ৫০ হাজার টাকা, আসবাবপত্র ও গবাদিপশুসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

কচুয়া: কচুয়ায় কাদিরখিল গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করছেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!