শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জনগনের সুরক্ষায় আমরা সবসময় প্রস্তুত বিট পুলিশিং সভায় সার্জেন্ট সোহেল সরকার-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১১:১২ অপরাহ্ণ

“মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীর ছাগলনাইয়া থানাধীন ঘোপাল ইউনিয়নস্থ দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির উদ্যোগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২ টায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকারের সভাপতিত্বে ও ইউপি সদস্য শেখ আনোয়ার করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন স্বপন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামশেদ আলম, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক চন্দ্র শীল, ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সাব- ইনস্পেক্টর আবুল হোসেন ও ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক মোঃ মোস্তাফা জানু সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির সদস্যগন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক বলেন, শেখ হাসিনার সরকার আমলে সুশাসন নিশ্চিত হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার বলেন ফাজিলপুর হাইওয়ে পুলিশ জনতাকে সেবা দিতে রাতদিন ২৪ ঘন্টা প্রস্তুত। বিট পুলিশিং আয়ত্বে একজন করে অফিসার থাকবে যাতে করে উপস্থিত সেবা পাওয়া যাবে। বিট -২ এর আওয়াতাধীন সুলতানা ফিলিং স্টেশন থেকে মুহুরী ব্রীজ পর্যন্ত রয়েছে বলে তিনি জানান। তিনি আরো বলেন পুলিশ জনগনের বন্ধু।তিনি তার মোবাইল নাম্বার সবাইকে রাখতে বলেন, যেকোনো সময় কল দিলে সেবা আপনাদের দৌড়গড়ায় পৌঁছে যাবে বলে অঙ্গিকার করেন।

সবার আগে সর্ব শেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন। https://dainikbanglarodhikar.com/


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!