শনিবার, ১১ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীর মঙ্গলকান্দিতে অগ্নিকাণ্ড ; ক্ষতির পরিমাণ ৭ লক্ষ টাকা-দৈনিক বাংলার অধিকার

গাজী মোঃ হানিফ / ৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ণ

সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামে কবিরাজ বাড়িতে ২ টি ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

১৩ জানুয়ারি বুধবার ভোর আনুমানিক ৪ টার সময় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে পুড়ে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবার।

একটি সূত্রে জানা যায়, পরিবারের মানসিক এক প্রতিবন্ধীর মোমবাতির আগুন থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব ও ৩নং মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল তার ব্যক্তিগত পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করেন। সরকারি ভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তার আশ্বাস দিলেন উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!