শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুখালি উপজেলায় গনসংযোগ করছে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আকরামুল করিম-দৈনিক বাংলার অধিকার

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৭:৩৩ অপরাহ্ণ

আসন্ন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে গণসংযোগ করছে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক সদস্য স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ,তরুন সমাজ সেবক আকরামুল করিম।

আজ মধুখালী বাজারে সারাদিন গণসংযোগ করেন আকরামুল করিম।
তিনি গত কয়েক দিন মধুখালি উপজেলার বিভিন্ন বাজার গণসংযোগ করছেন এবং আওয়ামীলীগের নেতা কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজ খবর রাখছেন।

১৯৯০ সালে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়াকালীন সময়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন আকরামুল করিম। রাজপথে থেকে ছাএলীগের আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করেন। জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ১৯৯৪ সালের ২৫ নভেম্বর ফরিদপুর জেলা স্কুলের আওয়ামীলীগের সমাবেশ সফল করার লক্ষে মধুখালী থানা আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা বাস ভর্তি করে জনসভায় যাওয়ার সময় বাসের উপর থেকে আকরাম পড়ে গিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়তে থাকেন। দীর্ঘ কয়েক বছর জননেত্রী শেখ হাসিনার সাহায্য-সহযোগিতায় চিকিৎসা করে শারীরিকভাবে সুস্থ হলেও সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরণ করতে হয়।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে আকরামুল করিম বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। মধুখালী উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করব। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!