রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় মুহুরীগঞ্জ (ঢাকা-চট্টগ্রাম) মহাসড়কের ভয়াবহ দুর্ঘটনায় নিহত- ১ আহত -৪-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ জানুয়ারি, ২০২১, ১০:২০ অপরাহ্ণ

 

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পুরাতন মুহুরীগঞ্জ
ফাজিলপুর হাইওয়ে (মুহুীগন্জ) পুলিশ ফাঁড়ি সামনে রবিবার (১০ জানুয়ারী) বিকাল ৫ ঘটিকায় ঢাকা থেকে আসা সেন্টমার্টিন পরিবহনের ( ঢাকা মেট্রো ব ১৫-২১৯৩) অসতর্কতায় ভয়াবহ দূর্ঘটনায় নিহত হয় ১ মাদ্রাসা ছাত্র ও আহত হয় ৪ জন।

নিহত আশরাফুল ইসলাম (১৭) ১৩নং ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের হারুন আহাম্মদ ও আয়েশা বেগমের একমাত্র ছেলে।আশরাফুল ইসলাম ফাজিলপুর ওয়ালিয়া মাদ্রাসা একাদশ শ্রেণির ছাত্র বলে নিশ্চিত করেন নিহতের মামা। আশরাফুল ইসলাম পিতা-মাতার একমাত্র ছেলে বলে জানা যায়। গুরুতর আহত ৩ জন একই এলাকার বলে জানা যায় ও ১ জন স্থানীয়। আহত ৪ জন হলেন, মোহাম্মদ রাকিব (২৫), মোহাম্মদ রিফাত (১৫), নিহতের নানা আব্দুস সোবহান (৭০) ও মুহুরিগন্জ মা হোটেলের সত্বাধিকারি মোঃ আলাউদ্দিন।

নিহতের মামা সাংবাদিকদের জানান, তার (আশরাফুল ইসলামের) ছোট বোনের বিবাহের ফর্দ অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার জন্য পুরাতন মুহুরীগঞ্জ ঢাকায় -চট্রগ্রাম মহাসড়ক পারাপারের জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিল। তারপর সেন্টমার্টিন পরিবহন নামক একটি বাস দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মা হোটেলর সামনে দাঁড়িয়ে থাকা আশরাফুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলে আশরাফুল মারা যায়, আহত ৩ জনকে আশংকাজনক অবস্থায় চট্রগ্রামে চিকিৎসার জন্য পাঠানো হয়।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গাড়ীর মাত্রাতিরিক্ত গতি থাকায় এই দূর্ঘটনা হয় এবং মা হোটেলের মালিক আলা উদ্দিন (৪০) আহত হয়। আলা উদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ীতে রয়েছে।

এই বিষয় ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি (মুহুরীগঞ্জ) ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার বলেন, ১ জন নিহত ও ৪ জন আহত হয়। মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, গত তিন বছর আগে একই স্থানে এমন দূর্ঘটনায় ৮জন নিহত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!