সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব গণি আহম্মদ একাডেমি ভবন উদ্বোধন ও শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ৩২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ জানুয়ারি, ২০২১, ৭:১৯ অপরাহ্ণ

 

ফেনীর ছাগলনাইয়া উপজেলা ৯নং শুভপুর ইউনিয়নস্থ জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব গণি আহম্মদ একাডেমি ভবন উদ্বোধন ও শিক্ষা উপকরন সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (১০ জানুয়ারি) সকাল ১১ টায় জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে আলহাজ্ব গণি আহম্মদ’র নিজস্ব অর্থায়নে প্রায় পাঁচ শতাধিক বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও শতাধিক অভিভাবকের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সরোজিনী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শিব প্রসাদ বিশ্বাস’র সঞ্চালনায় ও সিনিয়র শিক্ষক অহিদুর রহমান বিএসসি’র সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, দ্বীন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব গণি আহম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শুভপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ সেলিম ও ঘোপাল ইউপি চেয়ারম্যান এফ. এম আজিজুল হক মানিক।

প্রধান অতিথি আলহাজ্ব গণি আহম্মদ শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা পড়ালেখা করে মানুষের মত মানুষ হও। আমি যদি নাও থাকি এই শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ প্রতি বছর অব্যাহত থাকবে।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির ফেনী জেলার সাধারণ সম্পাদক প্রভাষক লায়ন মোর্শেদ হোসেন, অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য মোমিনুল হক পাটোয়ারী, সাবেক সদস্য হারুন রশীদ দুলাল। এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যন্য সদস্যবৃন্দ, শিক্ষক শিক্ষিকা, প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রী, অভিভাবক সহ সমাজের সুশীল ব্যাক্তিবর্গ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!