রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী চারঘাটে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ নিহত ১ আহত ৬, আটক ১২ -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১, ৯:০২ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর চারঘাটে বাজারের আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই উপজেলার দুইটি গ্রামের মধ্যে সংঘর্ষে নিহত ১,আটক ১২। নিহত ব্যক্তি হলো উপজেলার শিবপুর গ্রামের মৃত হালিম উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৫৫)।

পুলিশ ও এলাকাবাসি জানায়, বেশ কিছুদিন থেকে চারঘাট উপজেলার শিবপুর ও পুঠিয়া উপজেলার দিঘলকান্দি এই দুইটি গ্রামের মধ্যে হলিদাগাছি শিশিতলা বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার দিনগত রাত ৮ টার দিকে দুইটি গ্রামের মধ্যে কয়েকজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।



সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা ও পুঠিয়া থানা পুলিশ তাৎক্ষনিকভাবে নিয়ন্ত্রণ করলেও ঐ ঘটনার জের ধরে শনিবার সকালে পুঠিয়া উপজেলার দিঘলকান্দি এর লোকজন মাইকিং মাধ্যমে গ্রামবাসিকে সংঘবদ্ধ করে শিশিতলা নামক বাজারে উঠার চেষ্ঠা করে। অপরদিকে শিবপুর গ্রামের লোকজন একই কৌশলে অবস্থান করে।
ঘটনার সংবাদ পেয়ে চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম ও মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম এবং পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, পুঠিয়া থানার ইন্সপ্টের তদন্ত খালেদুল রহমান, বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজী সুলতান, বেলপুকুর ইউপি সাবেক চেয়ারম্যান মুকুলসহ দুটি গ্রামের ৩০ জন বিষয়টি মিমাংসার জন্য সালিশে বসেন।



এসময় দিঘলকান্দি গ্রামের সবুজ ও আবু সামা দুই যুবক দেশীয় অস্ত্রসহ শিবপুর গ্রামের লোকজনের উপর হামলা চালালে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। তাদের ধারালো অস্ত্রে আঘাতে একজন পুলিশ আপেল , ও ইউপি সদস্য, শিবপুর গ্রামের রেজাউলসহ ৬ জন আহত হয়।
আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত রেজাউলকে মৃত ঘোষনা করেন।

এইদিকে ঘটনার খবর পেয়ে চারঘাট ইউএনও সৈয়দা সামিরা,পুঠিয়া ইউএনও নুরুল হাই মোহাম্মদ আনাজ,চারঘাট সার্কেল সিনিয়র এএসপি নুরে আলম সিদ্দিকী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রিপোর্ট লেখা পর্ষন্ত অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এব্যাপারে চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১২ জনকে আটক করা এবং বর্তমানে পুলিশই অভিযান অব্যাহত রয়েছে। ওসি বলেন এখন পর্ষন্ত কোন মামলা হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!