রবিবার, ১২ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় সিএনজি ছিনতাইকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে হাইওয়ে পুলিশ ফাঁড়ি-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১, ৪:১৮ অপরাহ্ণ

 

ফেনী জেলা ছাগলনাইয়া থানা অন্তর্ভুক্ত ১০নং ঘোপাল ইউনিয়নস্থ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বেশ কিছুদিন ধরে সিএনজি ছিনতাই ঘটনা ঘটেছে বলে জানাযায়। এর ধারাবাহিকতা সূত্র ধরে ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ি গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃজেলা সিএনজি ছিনতাই দলের ৪ সদস্য কে আটক করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ ফাঁড়ি সুত্রে জানা যায়, শনিবার (৯ জানুয়ারী) দিবাগত রাত আনুমানিক ১২.১৫ ঘটিকায় ফেনী লেমুয়া ব্রীজ নামক স্থানে একটি সিএনজি কে ছিনতাইকারী’রা ধাওয়া করলে, সংবাদটি কৌশলে সিএনজি চালক ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়িকে অবহিত করে। তখন ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার তার বিচক্ষণতার পরিচয় দিয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘোপাল সুলতানা সিএনজি ফিলিং স্টেশনে অবস্থান করেন এবং মহাসড়কে ব্যারিকেড দিয়ে রাত ১২.৪৫ মিনিটে আসামীদের আটক করতে সক্ষম হয়।

ছিনতাইকারী ডাকাত দলের সদস্যরা হলেন, নোয়াখালী জেলার কবিরহাট থানা নবগ্রামের আবু বক্কর সিদ্দিকী এর পুত্র মোমিন উল্যাহ (৩৮), একই জেলার সদর থানার মৃতঃ আলী আকবরের ছেলে মনির আহাম্মদ (৩৫), হাতিয়া উপজেলার বুবীর চর গ্রামের লালু বিগার’র ছেলে জয়নাল (৩৩) ও কোম্পানিগঞ্জ থানার মোতালেব’র ছেলে মোহাম্মদ শেখ আহাম্মদ (৪০)।

আটকের সময় ছিনতাইকারী ডাকাতদল থেকে উদ্ধার করা হয়, ১টি লোহার পাইপ, ১টি লোহার রড যার একপাশ সুঁচালো, ১টি ইলেক্ট্রিক ক্যাবল (তার), ৪টি মোবাইল, ১টি মাইক্রোবাস (নোহা) যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-চ-১৪-১০৮৭। ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ি আসামীদের নামে জিডি নং- ১৯১ দায়ের করে রাতেই সদর থানায় হস্তান্তর করা হয়।

ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার সাংবাদিকদের জানান, গত ২৯/১২/২০২০ ও ৩/১/২০২১ ইং তারিখে সিএনজি ছিনতাইর খরব শুনা যায় তাই আমরা গত কয়েকদিন যাবত হাইওয়েতে মোবাইল পুলিশ ডিউটি জোরদার করি তারই ধারাবাহিকতায় গতরাতে আন্তঃজেলার ৪ জন ছিনতাইকারী ডাকাত দলের সদস্যকে আটক করতে সক্ষম হই। এবং এই মোবাইল পুলিশ ডিউটি অব্যাহত থাকবে নিরাপত্তা জোরদার কাজে। তিনি সাংবাদিকদের আরো জানান, এই ৪ জন আসামীদের বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়।

উল্লেখ্য যেঃ গত কয়েকমাস যাবত সার্জেন্ট সোহেল সরকার তার বিচক্ষণতার পরিচয় দিয়ে মহাসড়কে একাধিক সফলতার সহিত অভিযান পরিচালনা করেন এবং মহাসড়কে সার্বিক নিরাপত্তা দিয়ে যাচ্ছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!