শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দল চাইলে নৌকার মাঝি হবো, নইলে নৌকার সাথী হবো মেয়র এম মোস্তফা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৫৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ৯:৫৩ অপরাহ্ণ

আসন্ন ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে দলীয় ফোরামে ভোটের আগেই ভোট হয়ে গেছে। তিন জনের একটি প্যানেল তৈরী করে কেন্দ্রে পাঠানো হয়েছে। প্যানেলের প্রার্থীরা হলেন, ছাগলনাইয়া পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ফেনী জেলা আসাফো সভাপতি নিজাম উদ্দিন মজুমদার এবং সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদার। কে হচ্ছেন নৌকার মাঝি ? এই নিয়ে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যম সহ জনমনে চলছে নানা জল্পনা-কল্পনা। দলীয় একটি সূত্র জানায়, দলীয় ফোরামের ভোটে প্রথম হয়েছেন ছাগলনাইয়া পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এম মোস্তফা। নেতা-কর্মীদের ধারনা পুনরায় দলীয় মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন এম মোস্তফা। এ ব্যাপারে দৈনিক বাংলার অধিকারকে মেয়র এম মোস্তফা বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। সারা জীবন আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ করে আসছি। দল চাইলে নৌকার মাঝি হবো, নইলে নৌকার সাথী হবো। দল যাকে নৌকা প্রতীক দিবে তার জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। ফেনী জেলার আওয়ামী পরিবারের অভিভাবক আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের নির্দেশনায় “উন্নয়নের গনতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পৌরবাসীকে সঙ্গে নিয়ে পৌরসভায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। বাকী অসমাপ্ত কাজগুলিও করে যেতে চাই।

পৌরবাসীর উদ্দেশ্যে মেয়র এম মোস্তফা বলেন, আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং থাকবো। আমার ভূলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আপনারা উন্নয়নের লক্ষ্যে আমার পাশে থাকুন। শহরকে সুন্দর রাখার লক্ষ্যে যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে, নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!