শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া উপজেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনীর কর্মচারি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ১০:৩৫ অপরাহ্ণ

বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ ২০২০ ছাগলনাইয়া উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ উপজেলা শাখার আয়োজনে স্থানীয় গোল্ডেন স্পুন রেষ্টুরেন্ট এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ছাগলনাইয়া উপজেলা কমিটির সভাপতি ফজলুল কবির মিলন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক রিপন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ফেনী জেলা কমিটির সভাপতি সিরাজুল ইসলাম হাওলাদার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান আদনান হাবিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা কমিটির যুগ্ন সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন ও সহ-সম্পাদক ইউনুস আলী জসিম।

সম্মেলনে বক্তারা কাংখিত স্বপ্ন বাস্তবায়নে পৌঁছাতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। এবং বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেনীর কর্মচারিদের দাবি গুলি বেতন ১০ গ্রেডে উত্তীর্ণ, জেষ্ঠতা ও অভিজ্ঞতার আলোকে পদোন্নয়ন, পেশাগত উন্নয়নে নিরিক্ষা হিসাব ও কম্পিউটার উচ্চতর ট্রেনিং, গভনিং বডিতে একজন করে সদস্য, শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী বিভাগীয় কোটায় শিক্ষক চালু নিয়োগ, শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করন, কর্মচারির সন্তানদের বিনা বেতনে অধ্যায়ন, সরকারি কর্মচারির মত সকল সুযোগ সুবিধা ও দূর্ঘাটনাজনিত কারনে অনুদানের আবেদন প্রক্রিয়া চালু রাখা এই দাবি গুলি মেনে নেওয়ার সরকার এর নিকট আহবান জানান।

সম্মেলন শেষে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ ছাগলনাইয়া উপজেলা শাখার ফজলুল কবির মিলন সভাপতি, আজিজুল হক রিপন সাধারণ সম্পাদক ও মোঃ মহসিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ বিশিষ্ট সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন জেলা কমিটি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!