শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শুভপুরে জায়গা দখল নিয়ে মারামারি আহত ২- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ণ

ছাগলনাইয়া উপজেলার ৯ নং শুভপুর ১ নং ওয়ার্ডে জায়গা দখলকে কেন্দ্র করে মারামারিতে উভয়পক্ষের ২ জন গুরুত আহত হওয়ার অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় অত্র ওয়ার্ডের কবির হাজারি বাড়িতে। ঘটনার সূত্রে জানাযায়, মোঃ কামরুল হায়দার পিতা শাহাজাহান হায়দার গংদের সাথে একই বাড়ির মোঃ করিম উল্যাহ্ পিতা মোঃ কবির আহমেদ গংদের সাথে দীর্ঘদিন ধরে ১০ শতক (৫ ঘন্ডা) জায়গাজমিন দখল নিয়ে বিরোধ হয়ে আসছিল। এই নিয়ে দুই পক্ষের একাধিকবার মারামরি হয়। স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের ধারায় অনেকবার বৈঠক হলেও কোন সুরাহা না হলে ফেনী জেলা ম্যাজিস্ট্রেট (সিভিল কোর্ট) আদালতে মামলা হয়। যাহা চার বছর ধরে চলমান। ভুক্তভোগী মোঃ কবির আহমেদ ও মোঃ ইয়াছিন বলেন, ১৯৬৯ সাল থেকে এই সম্পত্তি আমাদের দখলকৃত এবং কিছু সম্পত্তি ক্রয় করা। পূর্ব প্রস্তুতি নিয়ে আজ সকালে হঠাৎ করে আনোয়ার, কামরুল, নজরুল হায়দার এর নেতৃত্বে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী এনে আমাদের উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। হামলায় মোঃ করিম উল্যা নামক একজন গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর পক্ষে আনোয়ার হায়দার নামক এক ব্যাক্তি আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এবিষয়ে বিবাদী কামরুল হায়দার বলেন, মোঃ করিম উল্যাহ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘরের নির্মাণকাজ আরম্ভ করলে এতে বাঁধা দিলে বাদী পক্ষ গালাগালি সহ আমার তিন ভাইয়ের উপর হামলা করে। ১০ শতক জায়গাজমিন গুলি সাব কবলা দলিল সহকারে লেনদেনের মাধ্যমে আবছার হায়দার ও হুদা হায়দার নিকট ক্রয় করেছি যাহা কাগজপত্র সহ সকল ডকুমেন্ট রক্ষিত আছে।

পরে ছাগলনাইয়া থানা এসআই মোঃ আইয়ুব’র নেতৃত্বে একদল পুলিশের টিম ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। উভয়পক্ষ ছাগলনাইয়া থানা পাল্টাপাল্টি অভিযোগ পত্র দাখিল করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!