শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শুভপুর ইউপি চেয়ারম্যান পদে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী নতুন মুখ মোশারফ হোসেন খাঁন- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৪৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ৯:০৮ অপরাহ্ণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। উপজেলার ১টি পৌরসভা সহ ৫টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন প্রত্যক্ষ পরোক্ষ মাঠ চষে বেড়াচ্ছেন।

ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার নতুন একটি জনপ্রিয় হয়ে উঠেছে তরুন ব্যবসায়ী ও সমাজসেবক মোশারফ হোসেন খাঁন। তিনি ৯নং শুভপুর ইউনিয়নস্থ দক্ষিণ কুহুমা গ্রামের মৃত হাজী করিম উল্যাহ’র সুযোগ্য সন্তান। ছাত্র জীবন থেকে জাতির জনক বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র হাতে গড়া শিক্ষা শান্তি প্রগতি পতাকাবাহী দক্ষিন এশিয়ার বৃহত্তম সংগঠন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হয়ে পড়েন। সেই থেকে যুবলীগের রাজনীতি। তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন ।

এরই মধ্যে নির্বাচন নিয়ে ৯নং শুভপুরের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। চলছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ছবিসহ ‘দোয়া প্রার্থী’ লেখা পোস্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চলছে জোরেশোরে।

এলাকাবাসীরা বলেন, তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক মোশারফ হোসেন খাঁন একজন সাহসী স্পষ্টবাদী ও অন্যায়ের প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকে ৯নং শুভপুর ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে বড় প্রয়োজন।
এলাকাবাসী দৈনিক বাংলার অধিকার কে বলেন- তাঁর সমাজসেবা উন্নয়নমুলক কর্মকান্ডের জন্য অত্যন্ত সুনাম কুড়িয়েছেন। উপজেলা সহ ও শুভপুর ইউনিয়নে তার সুখ্যাতি রয়েছে। তরুন ব্যবসায়ী ও সমাজসেবক মোশারফ হোসেন খাঁনকে যোগ্য ও নির্লোভ একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনে করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নতুন চেয়ারম্যান হিসাবে মোশারফ হোসেন খাঁনকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাবে বলে জানান।

এক প্রতিক্রিয়ায় মোশারফ হোসেন খাঁন দৈনিক বাংলার অধিকারকে আর জানান যে- বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী ও উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী যদি দলীয়ভাবে আমাকে মনোনীত করেন তাহলে আগামী নির্বাচনে এই শুভপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হবেন বলে মত প্রকাশ করেন।এ সময় তিনি আরো বলেন, নির্বাচিত হলে শুভপুর ইউনিয়ন থেকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি “ক্রীড়া মুখি তরুণ চাই, মাদক মুক্ত সমাজ চাই” আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থেকে উপজেলার মধ্য অত্র ইউনিয়নকে একটি আধুুুনিক মডেল ইউনিয়ন বাস্তবায়নে কাজ করার অঙ্গিকার করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!