শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যুবলীগের অফিস নিয়ে কুচক্রী মহলের সমালোচনা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৪৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ৭:৫০ অপরাহ্ণ

ছাগলাইয়া ঘোপাল ইউনিয়নের যুবলীগের অফিস নিয়ে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে গত কয়েকদিন যাবত অপপ্রচার চালাচ্ছ। সামাজিক যোগাযোগের মাধ্যমে কুচক্রী মহল জানাতে চাচ্ছে যে, বর্তমান যুবলীগের ঘোপাল ইউনিয়নের পুরাতন মুহুরিগন্জ ঢাকা চট্রগ্রাম হাইওয়ে পাশে অবস্থিত যুবলীগের অফিসটি জবর দখল করে কার্যক্রম চালাচ্ছে। এই সূত্রে সরেজমিনে গিয়ে সাংবাদিকরা জানতে পারলো বিষয়টি ভিত্তিহীন ও ভুয়া।

ঘটনাস্থলে গিয়ে জমি ভোগের বর্তমান যুবলীগের সাধারণ সম্পাদক জামশেদ আলম’র কাজ থেকে সকল বৈধ দলিল পত্র পাওয়া যায়। এ মোতাবেক বুঝা যায় এটি একটি ষড়যন্ত্র মুলক অপপ্রচার।

দলিল পত্রে খাস জায়গা সহ দোকান বিক্রি মৌজা দৌলতপুর দুই লক্ষ টাকার মূল্য নির্ধারণ করা হয়। দুই লক্ষ টাকার বিনিময়ে দোকানটি জামশেদ আলম পিতা সামসুল হুদা মাতা দিলারা জাহান সাং পশ্চিম লাঙ্গলমোড়া ক্রয় করেন।

বিক্রেতা ছিলেন শেখ আমিনুল বাহার পিতা রহিম উল্যাহ্ মাতা নুরের নাহার। উল্লেখ্য এই যে, বিগত ৩৫ বছর যাবত খাস জমিটি দখল সূত্রে মালিক শেখ আমিনুল বাহার।

এবিষয়ে ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তার হোসেন স্বপন বলেন, বিষয়টি সম্পূর্ণ প্রতিহিংসা ষড়যন্ত্র মুলক মনগড়া কথা। পুরাতন মুহুরিগন্জ অফিসটি হওয়ার ফলে ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতাকর্মীদের একটা সুন্দর বসার স্থান হয়।

দোকান বিক্রেতার ভাই শেখ করিম উল্যাহ্ সাংবাদিকদের সুস্পষ্ট ভাবে দোকান বিক্রির বিষয়টি নিশ্চিত করে (দৈনিক বাংলার অধিকারকে) জানান- আমার ভাই শেখ আমিনুল বাহার দুই লক্ষ টাকার বিনিময়ে জামশেদ আলম’র নিকট দখল সূত্রে দোকানটি বিক্রি করেন। এখানে কোন জবরদোস্তি প্রশ্নেই উঠেনা।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামশেদ আলম এর সাথে কথা বলে জানা যায় দুই জন সাক্ষি ও দলিল লেখক মোঃ মুজিবুল হক উপস্থিতিতে আমি আমার দলের নেতাকর্মীদের জন্য এই দোকানটি ক্রয় করি। দলের ঐক্যবদ্ধতা দেখে অনেকেই ইর্ষান্বিত হয়ে এ অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!