শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় কল বাজারে (অনলাইন) চমক, সাশ্রয়ী মূল্যে পণ্য পৌঁছে দিচ্ছে ঘরে ঘরে- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনী / ১০৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ৫:২৯ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলা ব্যাপি নতুন করে চালু হয়েছে নিত্য প্রয়োজনীয় পন্যর সম্পূর্ণ ফ্রী সার্ভিসের আওয়াতা হোম ডেলিভারি অনলাইন সুপার শপ কল বাজার ডটকম। বৈশ্বিক করোনা দাবানলে যখন মানুষের স্বাভাবিক জীবনযাত্রার মান থমকে গেছে ও জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষে অনলাইন ভিত্তিক কল বাজার ডটকম মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছে নিত্য প্রয়োজনীয় পণ্য সহজেই। সিন্ডিকেট ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির এই সময়ে কল বাজার ডটকম সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করে চমক সৃষ্টি করেছে সূচনাতেই।

খোঁজ নিয়ে জানা যায়, মোঃ তরিকুল ইসলাম (রকি), জোবায়ের নাজির (অপু), আবদুর রহমান ও মোঃ শাহীনুর ইসলাম এই চারজন উদ্যোক্তা মিলে মানুষের সেবায় করার ইচ্ছা প্রকাশের মাধ্যমে গত ২৮ শে সেপ্টেম্বর ২০২০ ইং কল বাজার ডটকম এর আত্মপ্রকাশ করেন। ১ অক্টোবর থেকে পুরোদমে মানুষের সেবায় দৌড়গড়ায় পৌঁছাতে কাজ করে যাচ্ছে বলে জানা যায়।

ছাগলনাইয়া পৌরসভা ৬ নং ওয়ার্ড বাঁশপাড়া অবস্থিত হাজ্বী দিদার ভবন এর নীচ তলায় কল বাজার ডটকম এর সেন্টার থেকে সম্পূর্ণ ফ্রী সার্ভিসে ও কোন রকম চার্জ ছাড়াই নিত্য প্রয়োজনীয় জিনিস সাশ্রয়ী মূল্য পৌঁছে দেওয়া হচ্ছে আপনার ঘরের আঙ্গিনায়। আপনার টেলিফোনে পৌঁছে যাবে কল বাজার ডটকম এর নেতৃত্বে নিত্য প্রয়োজনীয় সকল আইটেম। যার মধ্য রয়েছে মুদি মালামাল সামগ্রী, মাছ, মাংস, সবজি, ফল, কসমেটিক্স, কনফেকশনারি, বেকারি, ষ্টেশনারি, মোবাইল, কম্পিউটার, ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রিক, হার্ডওয়্যার, লন্ড্রি সার্ভিস, নাস্তা সহ দুপুর ও রাতে খাবার।

গ্রাহকদের সুবিধার্থে নিত্যপ্রয়োজনীয় পন্য পেতে টেলিফোন করুন, ০১৮১০-২০৫৬৫৬ ও ০১৮১০-২০৫৫৬৬.ওয়েবসাইট www.callsbazar.com অথবা ফেসবুক পেইজ http://facebook.com/callbazarbangladesh। কল দিয়ে খুব সহজেই পণ্যের অর্ডার করে কোন রকম সার্ভিস চার্জ ছাড়াই ও গ্রাহকরা কোন প্রকার ভোগান্তি ছাড়াই ঘরে বসে তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস অর্ডার করতে আহব্বান জানান তরুন চার উদ্যোক্তা।

কল বাজার ডটকম অনলাইন ভিত্তিক যদি তাদের গ্রাহকসেবার মান এর ধারা অব্যাহত রাখতে পারে, তাহলে ই-কমার্স জগতে এটিই হবে ছাগলনাইয়া উপজেলা সেরা প্রতিষ্ঠান এটিই মনে করেন সংশ্লিষ্ট গুনিজন ও গ্রাহকবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!