শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশ সমিতি শারজাহের মানবিক সহায়তা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ১২:২৬ অপরাহ্ণ

এস ডি স্বপন, আরব আমিরাত থেকে,
গতকাল বাংলাদেশ সমিতি শারজাহ কার্যালয়ে সমিতির সদস্য মাওলানা আব্দুস শুকুর গুরুতর অসুস্থ হয়ে দেশ ফিরতে চাইলে সমিতির পক্ষ থেকে বিমানের টিকেট ও দেশে যাওয়ার সকল ব্যবস্থা করে দেয় বাংলাদেশ সমিতি শারজাহ। এ সময় সমিতির নানা সদস্যের পক্ষ থেকে আর্থিক সহায়তাও প্রদান করা হয়।

সমিতির পক্ষ থেকে টিকেট প্রদান করেন সমিতির সভাপতি আলহাজ্ব এম এ বাশার, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ, সহ সভাপতি শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক বদিউল আলম, প্রকাশনা সম্পাদক ইমাম হোসেন জাহিদ পারভেজ সহ অন্যান্যরা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহের অন্যতম সদস্য ও দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম।

নেতৃবৃন্দ সমিতিকে বেগবান করতে কনসাল জেনারেল জনাব ইকবাল হোসেন খানের ভূমিকা উল্লেখ করে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান। এদিকে উত্তর আমিরাতে বসবাসরত বাংলাদেশিদের জন্য সমিতিতে প্রতিদিন পাসপোর্ট সেবা প্রদান করা হচ্ছে । এ সেবা গ্রহণ করতে সমিতির পক্ষ থেকে প্রবাসিদের প্রতি অনুরোধ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!