শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার দারাশাহী-তুলপাই বাজারে পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০, ২:৩৬ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা, কচুয়াঃ
বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে মানুষ যখন লকডাউনে অবস্থান করছেন ঠিক সে সময়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র উদ্যোগে গৃহবন্দি গরীব, অসহায় ও দুস্তদের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে চাঁদপুরের কচুয়া উপজেলার দারাশাহী-তুলপাই বাজারে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণকালে ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র সভাপতি আব্দুল হালিম মেম্বার বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে মানুষ এখন লকডাউনে অবস্থান করছেন। এই রমজানে যাদের পক্ষে ইফতার সামগ্রী ক্রয় করা কষ্টকর তাদের মাঝেই আমরা ইফতার সামগ্রী বিতরণ করছি। এছাড়া এ সমিতির মাধ্যমে এলাকায় বিভিন্ন সময়ে সাধারন মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।
এ সময় ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র ম্যানেজিং ডিরেক্টর মহসিন প্রধান, শাখা ব্যবস্থাপক মো.ফয়েজ আহমেদ, ইউপি সদস্য মো.গোলাম খাজা, আনোয়ার হোসেন পাটোয়ারী, হুমায়ুন কবির পাটোয়ারী, আলী আহমদ, আব্দুর রহিম, জাকির হোসেন, ফরহাদ হোসেন ও সিয়াম আহমেদসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার দারাশাহী-তুলপাই বাজারে পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র উদ্যোগে গৃহবন্দি গরীব ও দুস্তদের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরণ করছেন অতিথিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!