শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় ৫ম দিনেও চলছে তৃতীয় শ্রেনীর কর্মচারিদের কর্মবিরতি- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি: বিভাগীয় জেলা উপজেলা প্রসাশন’র ৩য় শ্রেনীর কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার ও ভুমি কার্যলয়ের সামনে ৩য় শ্রেনীর কর্মচারিদের ৫ম তম কর্মবিরতি ও মানববন্ধনের আয়োজন করা হয়। কর্মবিরতি ও মানববন্ধন শেষে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটি’র নির্দেশনায়, জেলা শাখার বাস্তবায়নে ছাগলনাইয়া উপজেলা পরিষদ চত্বরে মিলিত হয়ে দাবি আদায়ে সোচ্চার হন। সোমবার (২৭ জানুয়ারী) সকাল ৯ টায় থেকে দুপুর ১টায় পর্যন্ত টানা ৪ ঘন্টা কর্মবিরতি পালন করেন।

৫ম দিনে কর্মবিরতি পালন করার সময় কর্মচারিদের মধ্যে উপস্থিত ছিলেন সন্জিত কুমার পাল, বাপ্পিরাজ দাস, শ্যামল কুমার কর্মকার, মোঃ আবু তাহের, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মনির হোসেন সহ প্রশাসনের অন্যান্য কর্মচারিবৃন্দ।

৩য় শ্রেনীর কর্মচারিরা ক্ষোভের সহিত দৈনিক বাংলার অধিকার ছাগলনাইয়া প্রতিনিধিকে জানান, পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণ না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশ অনুযায়ী কর্মবিরতি পালন করে যাবো, অধিকার আদায়ে প্রয়োজনে বৃহত্তর আন্দোলন করতে প্রস্তুত। কর্মচারিরা আরো বলেন পদ-পদবী পরিবর্তন ও ১১ থেকে ২০ তম বেতন গ্রেডে উচ্চতর বেতন স্কেল বৃদ্ধি ও সচিবালয়’র মত প্রমোশন সহ দাবি মানতে সরকার’র প্রতি উদাত্ত্ব আহবান জানান।

কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদবী পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে কর্মবিরতি ও মানববন্ধন করে আসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!