শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়া শেরপুরে নিখোঁজ হওয়ার তিনদিন পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০, ৪:১৮ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া শেরপুরে নিখোঁজ হওয়ার তিনদিন পর বাঙালি নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলার সুঘাট ইউনিয়নের সূত্রাপুর এলাকায় বাঙালি নদীতে মাছ ধরার সময় জেলেদের জালে লাশটি উঠে আসে। নিহত ওই যুবকের নাম মো. শহিদুল ইসলাম (৩৫) সে শেরপুর উপজেলার সুত্রাপুর গ্রামের মৃত. জালাল উদ্দীনের ছেলে। শেরপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আতোয়ার রহমার এই তথ্য নিশ্চিত করেন।
স্থানীয় লোকজন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া উক্ত ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সালমা বেগমকে (২৮) আটক করা হয়েছে। ওই ঘটনা সম্পর্কে জানতে চাইলে নিহতের স্বজন আলমাছ হোসেন ও রমজান আলী জানান, গত মঙ্গলবার ৭ জানুয়ারি সন্ধ্যা রাতে শহিদুল ইসলাম বাড়ির পাশে বাঙালি নদীর ঘাট থেকে পানি আনতে যায়। এরপর আর বাড়ি ফেরেনি বৃহস্পতিবার তার লাশ পাওয়া যায়। অনেকের মতে, শহিদুল ইসলামকে পরিকল্পিতভাবে হত্যার পর তার লাশ গুম করতে নদীতে পুতে রাখা হয়। আর এই ঘটনার পেছনে তার স্ত্রী সালমা বেগমের গোপন আঁতাত আছে। ওই এলাকার যুবক শাহীন মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরেই নিহতের স্ত্রী সালমা বেগমের পরকীয়ার সম্পর্ক ছিল। একপর্যায়ে ঘটনাটি জানতে পেরে মাস দুয়েক আগে স্ত্রী সালমাকে নিয়ে ঢাকায় চলে যান শাহীন। পরে স্থানীয় লোকজনের মধ্যস্থতায় সমাধান হয়ে যাওয়ার পর আবারও এলাকায় এসে সংসার শুরু করেন তারা। এই দম্পতির সংসার জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তবে পরকিয়ার জেরধরেই শহিদুলকে হত্যা করা হয়ে থাকতে পারে পারেন বলে অভিযোগ করেন তারা। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির এ প্রসঙ্গে বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!