বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় তথ্য গোপন করে জন্ম নিবন্ধন তৈরীর সময় ভারতীয় নাগরিক আটক – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯, ৩:৪০ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নে বাংলাদেশের নাগরিক হওয়ার জন্য তথ্য গোপন করে জন্ম নিবন্ধন তৈরী করার সময় ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন চৌধুরী বাদশা কর্তৃক কার্তিক আচার্য (২৮) নামে এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। আটককৃত কার্তিক ভারতের ত্রিপুরার সাব্রুমের মনুভংকুল শান্তিপল্লীর মতিলাল আচার্যের ছেলে বলে জানায়।

ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা জানান, বুধবার (২৭ নভেম্বর) দুপুরে কার্তিক ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধনের করতে আসে। তার কথাবার্তায় সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র দেখাতে বলি। কিন্তু জিজ্ঞাবাদের এক পর্যায়ে কথাবার্তা সন্দেহ হলে একটু চাপ সৃষ্টি করি। এক পর্যায়ে সে ভারতীয় নাগরিক বলে স্বীকার করে। ছাগলনাইয়া পৌর শহরে একটি ভাড়া বাসায় থাকতো এবং ওই বাসার মালিকের সিএনজি চালাতো বলে জানায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দিই।

পুলিশ জানায়, আটককৃত কার্তিক পশ্চিম ছাগলনাইয়ার সাত মন্দির রোডের ইয়াসিন চৌধুরীর বাড়িতে ভাড়া থাকতো এবং একই বাড়ির ভাড়াটিয়া বিপ্লব দাসের সিএনজি চালাতো। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!