শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অস্ত্র ঠেকিয়ে হিন্দু নারীকে ‘ধর্ষণ’ ধর্ষণে গ্রেপ্তার হাইরুল- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:২০ অপরাহ্ণ

নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলায় সদ্য বিবাহিতা এক হিন্দু নারীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার দুপুরে ওই নারী মোহনগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার পরিপ্রেক্ষিতে গত ১৬ তারিখ  বিকেলে উপজেলার করাচাপুর গ্রাম থেকে হাইরুল (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মামলার এজাহার থেকে জানা গেছে, গত শনিবার দিবাগত রাতে ওই হিন্দু গৃহবধূ ধর্ষণের শিকার হন। সেদিন তার স্বামী ঘরে না থাকায় ঐ সুযোগে গ্রামের বাসিন্দা আব্দুর রাশিদের ছেলে হাইরুল একটি ছুরি নিয়ে ওই নারীর ঘরে ঢোকেন। ছুরিটি ওই নারীর গলায় ঠেকিয়ে ধর্ষণ করেন।

ওই গৃহবধূর স্বামীর অভিযোগ করেন, হাইরুল তার স্ত্রীকে প্রায়ই উক্ত্যক্ত করতেন। শনিবার রাতে তিনি বাড়ি ছিলেন না। এ সুযোগে তার স্ত্রীকে ধর্ষণ করেন ইহারুল।

শুধু ঐ নারীকে নয় এরকম গঠনা আর ও ঘটেছে বলে এলাকা বাসির অভিযোগ, এবং এলাকাজুড়ে এর তীব্র প্রতিবাদের ঝড় উঠেছে।
এবং ইহরুলের ফাঁসী দাবীকরেন এলাকাবাসী তাহলে নীরহ হিন্দুদের উপড় আর এরকম নিযাতন হবেনা।

ধর্ষক যে হোক তার বিচার হওয়া জরুরী এব্যাপারে থানায় মামলা হওয়ার পর মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী দ্রুত আদর্শনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সুভাষীশকে নির্দেশ দেন হাইরুলকে গ্রেপ্তার করতে। পরে পুলিশ করাচাপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে মোহনগঞ্জ থানায় নিয়ে আসে।

ইহারুলকে জিঘাসাবাদ করে তথ্য পাওয়া যায়, ওসি শওকত আলী জানান, মামলা হয়েছে এবং ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
আমরা কঠিন ব্যবস্থা গ্রহণ করব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!