বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্র হৃদয়ের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ৪:২৮ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্র হৃদয়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। আজ শুক্রবার সকালে রাজাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এলেঙ্গা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়ক অবরোধ করতে গেলে পুলিশ বাধা দেয়। উত্তেজিত জনতা পুলিশি বাধা উপক্ষো করে মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে মহাসড়কের পাশে কালিহাতী সার্কেল অফিসের সামনে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন।

পরে কালিহাতীর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে পরে অবস্থান কর্মসূচি স্থগিত করে আন্দোলনকারীরা।

উল্লেখ্য, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র হৃদয়ের উপর পৈশাচিক ভাবে নির্যাতন করে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একদল দুষ্কৃতকারী। বর্তমানে সে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!