শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন : সভাপতি মনির -সম্পাদক হানিফ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ৭:১৫ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ২৪/৬/১৯
সোনাগাজী প্রেসক্লাবের বর্ধিত সভা ও নির্বাচন সোমবার সন্ধায় ভোরের কাগজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমদ সভাপতি ও সাপ্তাহিক ফেনীর ডাক প্রতিনিধি গাজী মো. হানিফ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি মেহরাব হোসেন মেহেদি (সাপ্তাহিক শমসের নগর), শফিউল আজম (সাপ্তাহিক জনপ্রিয়) ও জহিরুল হক খান সজীব (তৃতীয় মাত্রা), যুগ্ন সাধারণ সম্পাদক মো. ছালাহ উদ্দিন (খবর পত্র) ও বাহার উল্যাহ (স্বাস্থ্যকথা), কোষাধ্যক্ষ নুরুল আলম (সাপ্তাহিক জনপ্রিয়), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি মহি উদ্দিন খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম (সিটিজিসান), তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল করিম সাইফুল, দপ্তর সম্পাদক মো. ইকবাল হোসাঈন (লাল সবুজের দেশ) । এছাড়া কাজী মিজানুর রহমান মিষ্টারকে ১নং সদস্য মনোনীত করে ২৬সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
নির্বাহী সদস্য হলেন, নুরুল আমিন খোকন, কখম ইসহাক খোকন, জুলফিকার আহমেদ, ডা. শুকলাল দেবনাথ, ওবায়দুল হক, নান্টু লাল দাস, মো. রাসেল চৌধুরী, শহীদুল ইসলাম, ওমর ফারুক, আফতাব উদ্দিন মমিন ভুঞা, আবদুল্লাহ রিয়েল, কেফায়েত উল্লাহ শাকিল ও আবু মুছা তুহিন। নবনির্বাচিত কমিটি ১জুলাই ২০১৯ থেকে ৩০জুন ২০২০ পর্যন্ত ১বছর মেয়াদে দায়ীত্ব পালন করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!