শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার তেতৈয়া গ্রামে ভয়াবাহ অগ্নিকান্ডে ২টি বসতঘর পুড়ে ছাই-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০১৯, ৭:৪১ পূর্বাহ্ণ

মোঃ মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার তেতৈয়া গ্রামের নয়াবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ২টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার সকালে উপজেলার তেতৈয়া গ্রামের নয়াবাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডোর ঘটনায় ঘরে থাকা নগদ ১লক্ষ টাকা, ১ ভরি স্বর্ন ও আসবাবপত্র সহ প্রায় ৩লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করেছেন।
জানা যায়, সোমবার সকালে বৈদ্যুতিক অতিরিক্ত লোডশেডিং এর কারনে মিটার বাস্ট হয়ে বসতঘরে আগুন ধরে। মুর্হূতের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে কচুয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনীকে সংবাদ দিলে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে আসলেও নির্ধারিত স্থানে গাড়ি নিয়ে পৌছতে পারেনি। বরং এলাকার কৃষকের একটি মেশিন দিয়ে পানি সেচের মাধ্যমে আগুন নিয়ন্ত্রন করে। এসময় ঘরে থাকা প্রয়োজনীয় কাজপত্র, ১ভরি স্বর্ন, নগদ টাকাসহ প্রায় ৩লক্ষার টাকার ক্ষতি হয়।
এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য স্বপন ও তার স্ত্রী হাজেরা বেগম জানান, কয়েকদিন পূর্বে স্থানীয় একটি এনজিও অফিস থেকে ১লক্ষ তুলে ঘরে রেখেছি। কিন্তু আজ বৈদ্যুতিক অতিরিক্ত লোডশেডিং মিটার বাস্টা হয়ে আমার সব শেষ হয়ে গেছে। আমরা এখন নিঃস্ব হয়ে গেছি।
স্থানীয় এলাকাবাসী সফিকুল ইসলাম ও ছাত্রলীগ নেতা ডা: আবু ইউসুফ মজুমদার জানান, সোমবার সকালে অতিরিক্ত লোডশেডিং এর কারনে ঘরে আগুন লাগে। আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতা আগুন নিয়ন্ত্রন করা হয়। তারা আরো বলেন, বৈদ্যুতিক অফিসের গাফলতির কারনে একটি অসহায় পরিবার আরো নিঃস্ব হয়ে গেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!