বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯, ২:২৩ অপরাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি॥
উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের বিষয়ে জনগণকে সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রচার কার্যক্রমের আওতায় সরকারের ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরের কচুয়ায় মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা মাঝিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিলনায়তনে এ সমাবেশের আয়োজন করা হয়। জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে ও সহকারী তথ্য অফিসার মো: দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিথী রানী চক্রবর্তী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আরটিএম কো-অর্ডিনেটর ড. মহিত,মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ,সাংবাদিক জিসান আহমেদ নান্নু,বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা পারভীন সহ আরো অনেকে। এসময় মহিলা সমাবেশে তিন শতাধিক লোক উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!