মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত অভিন্ন সার্ভিস বিধি ও বৈষম্য দূরীকরণের দাবিতে বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন পাঁচবিবিতে তীব্র তাপদাহের প্রকোপ ও ধুলাবালি থেকে বাঁচতে রাস্তায় পানি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শেরপুরে মাদ্রাসা শিক্ষিকাকে কারণ দর্শানো নোটিশ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০১৯, ৪:২৩ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধিঃ  বগুড়া শেরপুরের ঘৌড়দৌড় এন.পি আলিম মাদ্রাসার এবতেদায়ী শাখার জুনিয়র ইংরেজি শিক্ষিকা রোখসানা পারভিন কে নৈতিকতা অবক্ষয়ের দায়ে কারন দর্শানো নোটিশ দিয়েছে মাদ্রাসার ম্যানেজিং কমিটি। প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অবিভাবকদের প্রতিবাদের মুখে এ নোটিশ দেয়া হয়েছে।

জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের খাগা গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আব্দুল লতিফের সাথে বিশালপুর ইউনিয়নের বিশালপুর গ্রামের রুস্তম আলীর মেয়ে রোখসানা পারভিনের ২০০৪ সালে বিয়ে হয়। ২০১৫ সালের ডিসেম্বর মাসের ১০ তারিখে ঘৌড়দৌড় এন.পি আলিম মাদ্রাসার এবতেদায়ী শাখার জুনিয়র ইংরেজি শিক্ষিকা হিসেবে যোগদান করে। চলতি বছরের ২রা মে স্বামীর বাড়ি থেকে কয়েক লাখ টাকা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গিয়ে রাজু নামের এক ড্রাইভারকে বিয়ে করে। ঘটনা জানাজানি হলে তার স্বামীর বাড়ি ও কর্মস্থলে চা ল্যের সৃষ্টি হয়। রমজান ও ঈদ-উল-ফিতরের ছুটি শেষে ওই শিক্ষিকা মাদ্রাসায় গেলে ছাত্র-ছাত্রী ও অভিভবকেরা নৈতিকতা অবক্ষয়ের অভিযোগ এনে তাকে ক্লাশ নেয়া থেকে বিরত রাখে এবং মাদ্রাসা থেকে বের করে দেয়ার দাবি জানায়। এ ঘটনায় ওই শিক্ষিকাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।
কয়েকজন অভিভাবক বলেন, শিক্ষক শিক্ষিকারা হলো মানুষ গড়ার কারিগড়। তাদের কাছে আমাদের ছেলে মেয়েরা অনেক কিছু শিখবে। কিন্তু শিক্ষকের চরিত্র যদি এমন হয় তাহলে আমাদের ছেলে মেয়েরা তার কাছে কি শিখবে। এই শিক্ষিকা মাদ্রাসায় থাকলে আমাদের ছেলে মেয়েদের আর মাদ্রাসায় পাঠাবোনা।
এ ব্যাপারে ঘৌড়দৌড় এন.পি আলিম মাদ্রাসার এবতেদায়ী শাখার জুনিয়র ইংরেজি শিক্ষিকা রোখসানা পারভিনের সাথে কথা বললে তিনি কোন প্রশ্নের উত্তর দিতে রাজি হননি।

এ ব্যাপারে ঘৌড়দৌড় এন.পি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. আব্দুস সালাম বলেন, রোখসানা পারভিন মাদ্রাসায় থাকলে কোন ছাত্র-ছাত্রী ক্লাশে থাকবেনা বলে হইচই করলে কমিটির সদস্যদের নিয়ে মিটিং এর মাধ্যমে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!