শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১০:১৪ পূর্বাহ্ণ

মাহমুদুল হাচান,দৈনিক বাংলার অধিকার: চাঁদপুরের শাহরাস্তিতে একই ঘরে ৩ জন অসুস্থ হওয়ায় করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
৩০ মার্চ সোমবার সন্ধ্যায় উপজেলার কাজির নগর ও পদুয়া গ্রামের সীমান্তে নতুন হাজী বাড়িতে এই অসুস্থ হওয়ার ঘটনা ঘটে।
জানা যায়, ওই বাড়ির শাহ্ আলমের ছেলে রেদোয়ান হোসেন সাজ্জাদ (১৬) গত ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম থেকে বাড়ি আসে। আসার পরেই সে অসুস্থ হয়। এরপরই তার ছোট বোন ফারজানা আক্তার (৩) ও মা বিলকিছ বেগম (৩৪) অসুস্থ্য হয়।
এবিষয়ে অসুস্থ সাজ্জাদের দাদা নুরুল ইসলাম বলেন, সংসারের সবাই সুস্থই ছিলো। নাতি সাজ্জাদ চট্টগ্রাম থেকে বাড়ি আসার পর থেকে এক এক করে তারা অসুস্থ হতে থাকে। বর্তমানে গ্রাম্য ডাক্তারের চিকিৎসায় রয়েছে তারা।
অসুস্থ সাজ্জাদ বলে, আমি ২৬ মার্চ মার্চ বৃহস্পতিবার বাস যোগে বাড়ি আসি। বাড়িতে আসার পরই আমি জ্বর ও কাশে আক্রান্ত হই। সাথে শরীর ও মাথা ব্যথা রয়েছে। আমি অসুস্থ হওয়ার পর আমার ছোট বোন ফারজানা, তারপর মা অসুস্থ হয়। তাদেরও একই সমস্যা রয়েছে। তবে তারা মাঝে-মধ্যে বমি করে। আমরা চিকিৎসা নিচ্ছি। সংশ্লিষ্ট প্রসাশনের কাছে প্রয়োজনীয় চিকিৎসা ও সহযোগিতা কামনা করে সে।
এলাকাবাসী বলেন, এখান-ওখান থেকে এলাকায় বিষয়টি ছড়িয়ে পড়লে আমরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মোবাইলে অবহিত করি। সংশ্লিষ্ট প্রসাশন দেখভালের আশ্বাস প্রদান করেছেন।
অতিদ্রুত তাদের এঅবস্থা হওয়ায় আমরা শংকিত ও আতঙ্কিত। অসুস্থ ব্যক্তিদের শারিরীক পরীক্ষা ও সু-চিকিৎসা প্রদানের মাধ্যমে সুস্থ করে তুলতে সংশ্লিষ্ট প্রসাশন ও সরকারের সু-নজর কামনা করেন তারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!