শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে শামিম হক ফ্যান্স ক্লাবের মত পরিচিত সভা

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর। / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ

 

ফরিদপুরে শামিম হক ফ্যান্স ক্লাবের শহর শাখার পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হকে নিজ বাস ভবন ধুলদী রেলগেট হল্যান্ড হাউজে এই সভার আয়োজন করা হয়।

শামিম হক ফ্যান্স ক্লাবের শহর শাখার সভাপতি রিক্তা হকের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক, এই সময় তিনি বলেন, সমাজে নানান শ্রেণী মানুষের বসবাস এদের মধ্যে হাজার ও মানুষ অসহায় অবস্থায় সমাজে নানান ভাবে জর্জরিত, এই সব মানুষের পাশে থেকে নিঃস্বার্থভাবে সেবা প্রদান করায় একজন নেতা বা সমাজের প্রতিনিধির প্রথম কাজ। আজ যারা যুব সমাজ এখানে উপস্থিত হয়েছেন তাদেরকে আমি বলতে চাই,আপনারা সবাই নিজ নিজ জায়গা থেকে দেশের জন্য দেশের জনগনের জন্য কাজ করে যাবেন,এবং আপনাদের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশে গড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেকে আরো বেশী শক্তিশালী করে তুলতে হবে। এই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় স্বনাম অর্জন করেছেন। সেই ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগ সরকারে কোন বিকল্প নেই।

শামিক হক ফ্যান্স ক্লাবের ফরিদপুর শহর শাখার সাধারণ সম্পাদক মোঃ ওলিউর রহমানের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন,শামীম হক ফ্রান্স ক্লাবের ফরিদপুর সদর উপজেলা শাখার সভাপতি রেজাউল মোল্লা, সাধারণ সম্পাদ, সুমা ইসলাম রেনু সহ প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!