শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

একই প্রতিষ্ঠানে দীর্ঘ ৩৫ বছরের কর্মজীবন শেষে বিদায় নিলেন সহকারী শিক্ষক

জাকির হোসেন রাজশাহী প্রতিনিধি: / ২৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ণ

 

দীর্ঘ ৩৫ বছরের কর্ম জীবনের শেষের পর মোঃ আবু মোস্তফাকে বিদায় সংবর্ধনা দিলেন বিদ্যালয় কর্তৃপক্ষ।রাজশাহীর পবা উপজেলার ২ নং হুজুরীপাড়া ইউনিয়নের আফি নেপাল পাড়া উচ্চ বিদ্যালয় এর সহকারী শিক্ষক মোঃ আবু মোস্তফা কে বিদায় সংবর্ধনা দিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ। আজ বুধবার সকালে স্কুলে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় সহকারী শিক্ষক সাইদুর রহমান এর সঞ্চালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আনোয়ার ইসলাম, ওয়ারিস ইসলাম,মিলি বেগম,মাইনুল ইসলাম, দুলাল আলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।এ সময় কর্তৃপক্ষ ও শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের দের পক্ষ থেকে তাঁর হাতে সম্মাননা, ফুলের তোরা ও উপহার তুলে দেওয়া হয়।জানা যায়, ১৯৮৮সালে মোঃ আবু মোস্তফা পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নের আফি নেপাল পাড়া উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে প্রথম চাকরিতে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি একই প্রতিষ্ঠানে দীর্ঘ ৩৫ বছর চাকরি জীবন শেষ করে অনন্য নজির স্থাপন করেন। এই উচ্চ বিদ্যালয়ের অসংখ্য শিক্ষার্থী উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে আজ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চ পদস্থ কর্মরত আছেন। একই প্রতিষ্ঠানে দীর্ঘ ৩৫ বছর কর্মজীবন শেষ করে উক্ত প্রতিষ্ঠানে শেষ কর্মদিবসে বিদায় অনুষ্ঠানে সকলের মাঝে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন অনেকে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সেকেন্দার আলী বলেন, ‘তিনি আমার চোখে একজন ভালো মানুষ ছিলেন। তিনি আমাদের মাঝ থেকে বিদায় নিচ্ছেন। খুবই গর্বিত তাঁর মতো শিক্ষকে এই উচ্চ বিদ্যালয়ে পেয়ে ।

যার সুনাম পুরো এলাকায় রয়েছে। তাঁর দীর্ঘ হায়াত ও শুভ কামনা রইল।বিদায়ী সহকারী শিক্ষক মোঃ আবু মোস্তফা বলেন,শিক্ষা নিয়ে গর্ব দেশ মাদকমুক্ত বাংলাদেশ। এই প্রতিবাদ্যকে সামনে রেখে ‘কেবল পুথিঁগত বিদ্যা নয়, শিক্ষার্থীদের সৃজনশীলতা ও উৎকর্ষতা বিকাশের মাধ্যমে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান টেকসই হয়ে থাকে।ছাত্র-ছাত্রীদের গভীর ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে,তাদের দেওয়া উপহারগুলো আমার কাছে অনেক মূল্যবান। বিদ্যালয় কর্তৃপক্ষ আমাকে বিদায় সংবর্ধনা দেওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!