শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব রাজশাহী বিভাগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শোক দিবস উদযাপন

রাজশাহী প্রতিনিধি / ১৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ণ

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের পর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ ১৫ ই আগ জাতীয় শোক দিবস ১৯৭৫ সালের এই দিনে কিছু বিবাদগ্রস্থ সেনা সদস্য যারা নির্মমভাবে সপরিবারে নিহত হন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু মুজিবুর রহমান সহ তার পরিবার। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব রাজশাহী বিভাগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা দোয়া মাহফিলে জুয়েল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: সোহেল রানা , চেয়ারম্যান ৬ নং মাটিকাটা ইউনিয়ন পরিষদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খান সেলিম রহমান প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব কেন্দ্রীয় কমিটি, মো: মোজাম্মেল হোসেন বাবু, সাধারণ সম্পাদক বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব রাজশাহী বিভাগ, উপস্থিত ছিলেন, মো: আবু তাহের, মোঃ আনোয়ার হোসেন আনান, মো: শুভ আহমেদ, মোঃ সাব্বির,মে:গোলাম সারোয়ার পলাশ, মোহাম্মদ নাজমুল হোসেন,মো: রাজিব,মো: হামিম, মো: মামুন, মো: জাব্বির খান, প্রমুখ উপস্থিত ছিলেন।আলোচনা সভার শুরুতে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!