রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জমির বিরোধ নিয়ে কুলিয়ারচরে এক বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ, আহত- ৬

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ জুলাই, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। হামলায় উভয় পক্ষের ৬জন আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার ( ১৪ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার পৌর এলাকার তাঁতারকান্দি নোয়াহাটি গ্রামের মো. হাবিব মিয়ার বসত বাড়িতে এ হামলার ঘটনা ঘটে ।

এই ঘটনায় ভুক্তভোগী পরিবারের ৫ জন ও প্রতিপক্ষের এক জন আহত হয়। আহতদের মধ্যে হাবিবুর রহমানের মেয়ে লাকি আক্তার ও প্রতিপক্ষের পলাশ মিয়া কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করেন।

ঘটনা প্রসঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন লাকি আক্তার বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমাদের সাথে প্রতিবেশী পলাশ গংদের পূর্ব থেকে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে আমাদের আত্মরক্ষার জন্য পলাশ গংদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করি। এই মামলার নোটিশ পেয়ে আসামীরা উত্তেজিত হয়ে সকাল ১১ ঘটিকার দিকে আমাদের বাড়ীতে ও বসতঘরে প্রবেশ করে আমাকে সহ আমার মা, বোন, ভাই ও নানিকে মারধর করে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এ সময় আমাদের বসতবাড়ি ভাংচুর করে ব্যাপক ক্ষয়ক্ষতি সহ লুটপাট করে।

এসময় ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে আমাদেরকে রক্ষা করে। এই ঘটনায় আমার মা শামিমা আক্তার বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযযোগ দায়ের করেন।

এ ব্যাপারে প্রতিপক্ষ পলাশ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, আমার নামে ওরা ২টি মিথ্যা মামলা দায়ের করে। গোলাম রসুল ভাই ৪ মাসের জন্য তাবলীগে গেছে তাঁকেও মামলায় আসামী করেছে তারা। মামলার বিষয়ে আমি তাদেরকে জিজ্ঞাসা করতে গেলে হাবিবুর রহমানের ছেলে ও মেয়েরা আমাকে আঘাত করে আহত করে। এই বিষয়ে আমিও থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

ঘটনা প্রসঙ্গে কুলিয়ারচর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম বলেন, উভয় পক্ষের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছে। আমরা মিমাংসা করার জন্য বেশ কয়েকটি দরবার করেছি, কিন্তুু মিমাংসা হচ্ছে না। বিষয়টি মিমাংসার চেষ্টা অব্যাহত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!