রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে এ্যালকোহল (মদ্য) পানে ৪ জনের মৃত্যু

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩, ৮:৫১ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এ্যালকোহল জাতীয় (মদ্য) পানে তিন আওয়ামী লীগ নেতার মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। এছাড়া অপর জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।এছাড়া তাদের গাড়ি চালকসহ এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো: গিয়াস উদ্দিন (৫৫), সাংগঠনিক সম্পাদক-২ মো: জহির রায়হান জজ (৫৫) এবং সদস্য ও কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র মো: হাবিবুর রহমান (৫৫), তাদের গাড়ির চালক মো: শাহজাহান (৫২) ও কুলিয়ারচর বাজারস্থ অন্তর হোমিও হলের সত্ত্বাধিকারী ডা: গোবিন্দ চন্দ্র বিশ্বাস (৫০) এ্যালকোহল জাতীয় (মদ্য) সেবনের পর অসুস্থ হয়ে পড়েন।

তাদের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সোমবার ভোর ৪টায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-২ মো: জহির রায়হান জজ ও ভোর ৪টা ৩৫ মিনিটে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো: গিয়াস মারা যান। এরপর সকাল সাড়ে ১০ টার দিকে ডা: গোবিন্দ চন্দ্র বিশ্বাসও একই হাসপাতালে মারা যায়।

এর আগে শনিবার রাতে গিয়াস উদ্দিন ও জহির রায়হান জজের গাড়ির চালক মো: শাহজাহান মিয়া তার নিজ বাড়িতে মারা যায়। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র মো: হাবিবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

ডা: গোবিন্দ চন্দ্র বিশ্বাসের ছোট ভাই কুলিয়ারচর গ্লোরিয়াস হাই স্কুলের সহকারী শিক্ষক আনন্দ চন্দ্র বিশ্বাস বলেন, তার বড় ভাই দীর্ঘ দিন ধরে পারিবারিকভাবে দুশ্চিন্তায় ভুগছিলেন। এসব দুঃশ্চিন্তা থেকে স্টোক করে তিনি মারা গেছেন।

স্থানীয়রা জানান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো: গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক-২ মো: জহির রায়হান জজ ও সদস্য মো: হাবিবুর রহমান পরস্পর ভালো বন্ধু ছিলেন। তাদের ছাত্র রাজনীতি দিয়ে এক সাথে পথ চলা। দলীয় কর্মকাণ্ডসহ সালিশ দরবারও করতেন একসাথেই। দুই বন্ধু চলেও গেলেন একসাথে। বন্ধুত্বের বন্ধনে থেকে গেল মৃত্যুকালেও।

এদিকে তাদের মৃত্যুর সঠিক কারণ এখনো কোনো দায়িত্বশীল সূত্র নিশ্চিত করতে পারেনি। তবে স্থানীয়দের মধ্যে গুঞ্জন চলছে যে মদের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা চারজনের মৃত্যু ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ্যালকোহল জাতীয় কিছু সেবনে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের একজন লাইফ সাপোর্টে আছেন। তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অন্যদিকে আজ বিকালে আওয়ামী লীগ অফিসের পিয়ন মহসিন মিয়া এবং রামদী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ আসাদ মিয়া একই ঘটনায় মৃত্যু হয়েছে বলে মহসিনের পরিবার ও স্থানীয়রা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!