রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে যুবলীগ নেতা কর্তৃক আ.লীগ নেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২, ৭:৫৯ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দেলোয়ার হোসেন ইমন (৪০) নামে এক যুবলীগ নেতা কর্তৃক এক মহিলা আওয়ামী লীগ নেত্রীকে ফিল্মি স্টাইলে শ্লীলতাহানি করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর এলাকায় নিন্দার ঝড় উঠেছে।

মঙ্গলবার (২৭ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ভিডিওটি দেখার পর থেকে এলাকায় এ নিয়ে নিন্দার ঝড় উঠতে থাকে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ভরাডুল গ্রামের পরকীয়া প্রেমিকা লিপি আক্তারকে খুশি করতে তার কথায় গত ২৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুরের দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ভরাডুল গ্রামে উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন আহম্মেদ (৫০) ও উছমানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা অজুফা আক্তার (৩৮) এর বাড়ীতে দেশীয় অস্ত্রাদীসহ দলবল নিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট করে পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের মো. আবু বাক্কারের ছেলে উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ইমন (৪০)। হামলায় আওয়ামী লীগ নেত্রী অজুফা আক্তার সহ ৩ জন আহত হয়। হামলার সময় যুবলীগ নেতা ইমন মিয়া ফিল্মি স্টাইলে অজুফা আক্তারকে নির্মম ভাবে মারধোরসহ শ্লীলতাহানি করে। এসময় ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে হামলাকারীদের হাত থেকে প্রানে রক্ষা পায় ওই নেত্রীসহ তার দুই সন্তান। পরে কুলিয়ারচর থানা পুলিশের সহায়তায় এলাকাবাসী আহত অবস্থায় অজুফা আক্তারকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহত বিজয় (১৫) ও রাজু (১৩) কে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। এ ঘটনায় ২৮ ডিসেম্বর বুধবার বিকালে আহত অজুফা আক্তার বাদী হয়ে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ইমন সহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের নামে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। বিভিন্ন ফেসবুক আইডি থেকে শ্লীলতাহানীর ভিডিও ভাইরাল করায় সাংবাদিকদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে হামলাকারীরা।

ভাইরাল হওয়া ভিডিও দেখে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না ও উছমানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য নাজমা সুলতানা বুধবার বিকালে চিকিৎসাধীন আহত অজুফা আক্তারকে দেখতে হাসপাতালে যান। এসময় তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এঘটনায় উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারীর সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে বলেন, এটা একটি ন্যাক্কারজনক ঘটনা। এক গ্রামের মানুষ অন্য গ্রামে গিয়ে এ ভাবে হামলা, ভাংচুর, লুটপাট ও নারীসহ শিশুদের মারধোর করতে পারেনা।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন এত ক্ষমতা ইমনের হলো কি ভাবে ? বিষয়টি আমি দেখছি।

লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!