রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেত্রকোণায় করোনা সংক্রমণ বিস্তাররোধে জেলা পুলিশের সচেতনতামূলক মহড়া- দৈনিক বাংলার অধিকার

আল-আমিন,নেত্রকোণা প্রতিনিধি / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১, ১১:৫৪ অপরাহ্ণ

কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ বিস্তাররোধে ২৮ জুন (সোমবার) হতে সারাদেশে চলমান লকডাউন কার্যকর করতে ২৭ জুন সন্ধার পর নেত্রকোণা জেলা পুলিশের সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সির নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল,পিপিএম এর নেতৃত্বে নেত্রকোণা মডেল থানা এলাকায় সচেতনতামূলক মহড়াটি হয়।

নেত্রকোনা মডেল থানা, জেলা ডিবি পুলিশ, জেলা ট্রাফিক পুলিশের সমন্বয়ে গঠিত মোটরসাইকেল মহড়ায় অংশগ্রহন করেন অফিসার ইনচার্জ জনাব খন্দকার শাকের আহমেদ, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জনাব সালাউদ্দিন কাজল,পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ সোহেল রানা সহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। মহড়াটি শহর প্রদক্ষিণকালে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধ করে মাইকে সচেতনতামূলক বার্তা প্রচার করতে দেখা যায়।

উল্লেখ্য,আশঙ্কাজনকহারে কোভিড-১৯ করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় ২৮ জুন (সোমবার) থেকে ১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা করে সরকারের পক্ষ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। পণ্যবাহী যানবাহন ও রিক্সা ব্যতীত সকল ধরনের গণপরিবহন, মার্কেট, শপিংমল ও পর্যটন কেন্দ্র বন্ধ থাকবে। সরকারি বেসরকারি অফিস/প্রতিষ্ঠান সমূহে শুধুমাত্র প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা কর্মচারীর উপস্থিতি নিশ্চিত করতে নিজ নিজ অফিসের ব্যবস্থাপনায় তাদের আনা-নেওয়া করতে হবে। গণমাধ্যম ও জরুরি পরিসেবা লকডাউনের আওতা বহির্ভূত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!