রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জে ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার।

মোঃফরহাদ হোসেন জনি, / ৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৮:১৯ অপরাহ্ণ

মুন্সীগনজ জেলার শ্রীনগর থানার বালাশুর গ্রাম এর মৃত মালেক মাদবরের পুত্র লিটন মাদবর (৪৮) এর লাশ ষোলঘর উমপাড়া রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় শ্রীনগর থানা পুলিশ উদ্বার করে।উক্ত লিটন মাদবর ফল ব্যবসার মাল আনতে আজ ভোর ৫ টার সময় বাসা থেকে বের হয়।তার কাছে আনুমানিক দেড় লক্ষ টাকা ছিল যা পাওয়া যায়নি কিন্তু লাশের শরীরে কোন আঘাতের চিন্হ না থাকায় ধারনা করা হচ্ছে স্টক করে হয়তো তার মৃত্যু হয়েছে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হাত কোকড়ানো ও অন্যান্য লক্ষণ দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে। তবে তার সাথে কোন টাকা-পয়সা পাওয়া যায়নি। পরিবারের লোকজন ময়না তদন্তে অস্বীকৃতি জানানোর কারণে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!