রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওলাদে রাসূল দ. সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী’র চির বিদায়ে বিভিন্ন মহলের শোক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৮:৪৮ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি:
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনী মারকাজ ইমামে রাব্বানী দরবার শরীফের চতুর্থ শাহজাদা আওলাদে রাসূল দ. আল্লামা সৈয়দ মোহাম্মদ জাহের শাহ্ মোজাদ্দেদী চির বিদায় নিয়েছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন। আজ বুধবার সকাল আনুমানিক ৮ঘটিকায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর। মরহুমের ছোট ভাই ইমামে রাব্বানী দরবার শরীফের ছোট সাহেবজাদা আওলাদে রাসূল দ. সৈয়দ মোহাম্মদ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, তিনি জীবদ্দশায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় দাওয়াতে অংশ নেন। মৃত্যুকালে দুই মেয়ে ও স্ত্রী সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আরও জানা গেছে, মরহুমের বাবা পঞ্চদশ শতাব্দীর মোজাদ্দেদ, আওলাদে রাসূল দ., পীরে কামেল, মোজাদ্দেদে জামান, কাইউমে জামান, হাদীয়ে দ্বীন ও মিল্লাত, ইমামে আহলে সুন্নাত, হাজীগঞ্জস্থ ইমামে রাব্বানী দরবার শরীফের প্রতিষ্ঠাতা আবু নসর সৈয়দ মোহাম্মদ আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী।

পরিবার সূত্রে জানা গেছে, সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী ভাইদের মধ্যে ৪র্থ। গত বছর তার বড় ভাই সৈয়দ জাহান শাহ্ মোজাদ্দেদী চির বিদায় নেন। বর্তমানে বড় ভাই সৈয়দ আলমগীর শাহ্ মোজাদ্দেদী, সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী, ছোট ভাই সৈয়দ নাছের শাহ্ মোজাদ্দেদী ও সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী জীবীত রয়েছেন।


তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফের সাজ্জাদানশীন পীর আওলাদে রাসূল দ. আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আল আবেদী।


এছাড়াও গভীর শোক প্রকাশ করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মহাসচীব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ মরুহমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, আজ বিকেলে আছরের নামাজের পর নারায়নগঞ্জে দুটি নামাজে জানাজা এবং হাজীগঞ্জে আগামীকাল সকাল ৬টায় ইমামে রাব্বানী দরবার শরীফে একটি নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মরহুমকে ইমামে রাব্বানী দরবার শরীফ কমপ্লেক্সে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মরহুমের পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!