রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাকিলা বলাই স্যারের বাড়িতে চুরি, এলাকায় আতংক বিরাজ -দৈনিক বাংলার অধিকার 

মোঃ ইমান হোসেন, চাঁদপুর ব্যাুরো প্রধানঃ / ৬০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ১০:৪৪ অপরাহ্ণ

 

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের
রণজিৎ রায় চৌধুরী (বলাই স্যারের) বাড়িতে গত কাল রাতে দুর্ধর্ষ চুরি হয়েছে। 

চুরি হওয়া  বিল্ডিংয়ের পরিবারের সদস্য অনন্ত রায় চৌধুরী দৈনিক বাংলার অধিকার কে জানান-

প্রতিদিনের মতো আমরা  রাত সারেএগোরটা থেকে বারোটার মধ্যে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ি কিন্তু রাত আনুমানিক তিনটা  থেকে রাত সাড়ে চার ঘটিকার মধ্যে যেকোনো সময়ে বাড়ির পিছনের স্টিলের দরজাটি ৬টি ছিদ্র করিয়া সুকৌশলে ঘরের ভিতরে প্রবেশ করে

ছবি সংগ্রহ

এবং রক্ষিত স্টিলের আলমারিতে থাকা স্বন্ন গহনানা নাকের,কানের, গলার চেইন, হাতের বালা, আংটি সহ অনুমানিক ৯ ভরি সোনার গহনা চুরি করে নেয় চোর দল।

যার মুল্য মোট অনুমানিক ৫,৪০,০০০ টাকার স্বর্ণালংকার এবং নগদ ২০ হাজার টাকা এবং একটি চায়না মোবাইল যার মুল্য অনুমান ২৫০০ টাকা হবে।

ধারনা করা যায় ঘটনার দিন রাতে যে কোন  সময় সুযোগ বুঝে চোর দল এ ঘটনাটি ঘটিয়েছে। কিন্তু ভুক্তভুগিদের অভিযোগ  এই চুরি পরিকল্পিত ভাবে করা হয়েছে।

 

ছবি সংগ্রহ

চুরির বিষয়টি নিশ্চিত

ভুক্তভোগীরা জানান অজ্ঞাত নামা চোর দরজাটি কৌশলে খুলিয়া প্রবেশ করে স্বর্ণ নগদ টাকা ও মোবাইল ফোন চুরি করে নিয়ে কৌশলে পালিয়ে গেছে। তবে তারা ধারনা করেন চোর দলটি খুবই বড় ধরনের হবে।

এ ঘটনার বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা পরিদর্শন করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ হারুন রশীদ (তদন্ত)অফিসার মোঃ ইব্রাহিম খলিল সহ সংশ্লিষ্ট ফোর্স ঘটনাস্হলটি পরিদর্শন করেন।

এসময় উপস্থিত পুলিশ সদস্যরা জানান এবিষয়ে তদন্ত করে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে কোন ছাড়নেই দেয়া হবে না।

ছবি সংগ্রহ

বাড়ির সবাই এই ঘটনাকে কেন্দ্র করে সবাই হতভম্ব হয়ে যায়, এই ঘটনায় পুরো এলাকা আতঙ্ক বিরাজমান।

 

এবিষয়ে  থানায় একটি অভিযোগ দায়ের করেন বলে জানা যায়। 

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!