রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত

স্বদেশ সরকার, খুলনা জেলা ব্যুরো প্রধান / ৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৯:০০ পূর্বাহ্ণ

ঢাকা থেকে প্রকাশিত মিডিয়া তালিকাভুক্ত জাতীয় পত্রিকা দৈনিক স্বদেশ বিচিত্রা খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান আয়োজিত নগরীর আপার যশোর রোড গোয়ালখালী বাসস্ট্যান্ড সংলগ্ন নতুনতারা ভবন খুলনাস্হ দৈনিক স্বদেশ বিচিত্রা বিভাগীয় কার্যালয়ে আজ ৫ অক্টোবর ২০২৪, শনিবার, বিকাল ৪ টায় প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

খুলনা জেলা ব্যুরো প্রধান স্বদেশ সরকার এর সভাপতিত্বে ও খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান সাইফুর মিনা এর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহঃ সম্পাদক উত্তম কুমার দাস। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক শেখ আবু আসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র বিশেষ প্রতিনিধি এ জি রানা। বটিয়াঘাটা প্রতিনিধি শ্রীগৌরদাস বিশ্বাস। দিঘলিয়া প্রতিনিধি ইব্রাহিম মনির। বিশেষ প্রতিনিধি আল মামুন বাদল। তেরখাদা প্রতিনিধি আকরাম হোসেন মল্লিক, ফটো সাংবাদিক জুলফিকার আলী মোড়ল , ইরানি পারভীন প্রমূখ।

২ নভেম্বর ঢাকায় রাজমনি ঈসাখাঁ ব্যাংকুয়েট হলে দিনব্যাপী দৈনিক স্বদেশ বিচিত্রা এর অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খুলনা বিভাগীয় উদযাপন কমিটি গঠন করা হয় এবং পত্রিকার প্রচার ও প্রসারের লক্ষ্যে খুলনা বিভাগের প্রতিটি জেলায় সফর কর্মসূচি গ্রহণ করা হয়। সবশেষে দেশ মানুষের এবং দৈনিক স্বদেশ বিচিত্রা’র উন্নয়ন ও মঙ্গলের জন্য দোয়া পরিচালনা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!