শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ!

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৯:০৯ অপরাহ্ণ

 বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ!
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা বিএনপির কমিটিতে থেকে আওয়ামী লীগ নেতার নির্বাচনে প্রত্যক্ষ ভাবে সহযোগীতাসহ তার পক্ষে প্রচারণা ও ভোট চেয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে মোজাম্মেল হোসেন পিন্টু নামে এক বিএনপি নেতার বিরুদ্ধে। তিনি বর্তমানে উপজেলা বিএনপির ত্রান ও পুনর্বাসন সম্পাদকের দায়ীত্ব পালন করছেন। লতব্দী ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অভিযোগ, মোজাম্মেল হোসেন পিন্টু সাবেক এমপি মহিউদ্দিন আহমেদের নৌকার নির্বাচনী প্রচারণা চালানোর পাশাপাশি ৩য় ধাপে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক এমপি মহিউদ্দিন আহমেদ সমর্থিত আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধার নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন। এমনকি তার ছেলেও মাহি বি চৌধূরীর  নির্বাচনী প্রচার প্রচারণা চালানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করেছে। এছাড়া মোজাম্মেল হোসেন পিন্টু বিভিন্ন সময় আওয়ামী লীগের জেলা পর্যায়ের নেতা থেকে শুরু করে উপজেলা পর্যায়ের নেতাদের ফুলের শুভেচ্ছা জানিয়ে রাজনৈতিক ও ব্যবসায়িক সখ্যতা বজায় রাখেন। যা বিএনপির রাজনীতির জন্য ভয়ঙ্কর ও বিতর্কিত মর্মে অভিযোগ নেতাকর্মীদের। 
এ ব্যপারে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান হাওলাদার অভিযোগ করে বলেন, তিনি এবং তার ছেলে মাহি বি চৌধুরীর নৌকার নির্বাচন করেছে এবং তারা প্রত্যক্ষ ভাবে গত জাতীয় সংসদ নির্বাচনে মহিউদ্দিন আহমেদের পক্ষে নির্বাচন করেছে। ওনারা নৌকার পক্ষে নির্বাচন করেছে যেটা নাকি আমাদের বিএনপির দলীয় সিন্ধান্তের পরিপন্থী। আমি আমার দলীয় ফোরামে ওনার শাস্তি চাই এবং সাংগঠনিক ভাবে তার বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়া দরকার সে ব্যবস্থা যেন সাংগঠনিক ভাবে নেওয়া হয়। 
তবে অভিযুক্ত উপজেলা বিএনপির ত্রান ও পুনর্বাসন সম্পাদক মোজাম্মেল হোসেন পিন্টু তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি মুঠোফোনে বলেন, আওয়ামী লীগের সাথে আমার সখ্যতা আছে এমন কোন প্রমান বা কেউ যদি একটা ছবি দেখাতে পারে তাহলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। যদি কেউ এমন কোন অভিযোগ করে থাকে তাহলে সেগুলো সম্পূর্ণ মিথ্যা। জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন সাহেবকে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন এবং আপনার ছেলে মাহি বি চৌধুরীর নৌকার নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন এমন দুটি ছবি প্রতিবেদকের হাতে এসেছে, দুটি ছবির ব্যপারে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে না পেরে স্বাক্ষাতে কথা বলবেন মর্মে তার সাথে দেখা করতে বলেন।
এ ব্যপারে সিরাজদিখান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম হায়দার আলী মুঠোফোনে বলেন, লতব্দী ইউনিয়নের আমাদের সাধারণ সম্পাদক একদিন আমাকে ফোনে এ ব্যপারে বলেছিলো। আমি তাকে বলেছি যদি আপনার কাছে কোন প্রমাণ থাকে তাহলে আপনি সেগুলো কেন্দ্রে জমা দেন। যদি তথ্য প্রমাণ থাকে তাহলে দল সাংগঠনিক ব্যবস্থা নিবে। এটা কেন্দ্র দেখবে এখানে আমার কিছু করার নেই। 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!