শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক, ঢাকা / ২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৯:১২ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট ঢাকা মহানগর শাখার আহ্বায়ক কমিটি (আংশিক) গঠন করা হয়।

উক্ত কমিটিতে আহ্বায়ক -গোপাল চন্দ্র দে,সি:যুগ্ন আহ্বায়ক- প্লাবন চন্দ্র শীল, এবং সদস্য সচিব- শাওন অধিকারী।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী মহাসচিব পলাশ কান্তি দে এর সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি -অনুপম দাস এবং সাধারণ সম্পাদক -রাজীব সাহার স্বাক্ষর কবে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে সিনিয়ার যুগ্ন -সদস্য সচিব- মানিক চন্দ্র সৈকত, যুগ্ম- সদস্য সচিব -মানিক সরকার, কোষাধ্যক্ষ- অমৃত বিশ্বাস, সদস্য-প্রিমেল রয়, সদস্য- অনিক সরকার, সদস্য- জ্যোতির্ময়, সদস্য-অন্তর সেন সহ আরো অনেক। উক্ত এই কমিটি (৩)তিন মাসের জন্য অনুমোদন দেয়া হয়। সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!