শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায়  অফিসচলাকালীন  বিদ্যালয়ের দপ্তরী হামলার শিকার 

শান্তুু ধর কচুয়া, প্রতিনিধিঃ  / ২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ৩:২৩ অপরাহ্ণ

কচুয়ায়  প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী মোস্তফা কামাল অফিসচলাকালীন দুর্বত্তদের দ্বারা  হামলার শিকার হয়েছে।

সোমবার সকাল ১১ ঘটিকায় উপজেলার ৪৪ নং উত্তর উজানী সরকারি বিদ্যালয়ে  অফিসচলাকালীন সময়  ৪/৫জন দুর্বৃত্ত  বিদ্যালয়ে প্রবেশ করে  নীচ তলায় বসে থাকা দপ্তরী কাম নৈশ প্রহরী মোস্তফা কামালকে বেধরক মারধর করে। তারা মোস্তফা কামালের হাত ,পা ও শরীরের বিভিন্ন  ¯’স্থানে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে বেধরক মারধর করে  উঠিয়ে নিবার চেষ্টা করে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিষয়টি দেখতে পেয়ে  ডাক চিৎকার শুরু করলে  শিক্ষকগন এগিয়ে আসলে দুর্বৃত্তরা চলে যায়। সংবাদ পেয়ে কচুয়া থানার এসআই মফিজুর রহমান ঘটনা¯’লে পৌছলে  ¯’স্থা নীয়রা  মোস্তফা কামালকে উদ্বার করে উপজেলা স্বা¯’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম বলেন ছোট ছেলে মেয়েদের ডাক চিৎকারে আমরা নীচে গেলে ৪/৫জন দুর্বৃত্ত ঘটনা¯’স্থল ত্যাগ করে। বিষয়টির ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করে  মোস্তফা কামালকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মোস্তফা কামাল জানান জোড় পুকুরিয়া গ্রামের রনি মিয়ার ছেলেসহ ৪/৫জন দুর্বত্ত আমাকে মেরে ফেলার জন্য হামলা করে আমাকে তুলে নিয়ে যেতে চেয়েছিল। প্রশাসনের কাছে এ ঘটনার দৃষ্টন্তমূলক বিচার দাবী করছি। কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। 

ছবি: কচুয়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে চিকিৎসাধীন মোস্তফা কামাল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!