শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত

মিরসরাই প্রতিনিধি / ২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ণ

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনায় ঘুরতে এসে পাথরের আঘাত খেয়ে মাহাবুব হাসান (৩০) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনায় এই দূর্ঘটনা ঘটে।এসময় গাজী আহমেদ বিন শামস (৩৫) নামের আর এক পর্যটক গুরুত্বর আহত হয়েছে।নিহত মাহাবুব হাসান ঢাকার যাত্রাবাড়ী এলাকার জাহাঙ্গীর আলামের ছেলে। সেই ওয়ান ব্যাংক লিমিটেডের হেড অফিসে বিজনেস সাপোর্ট অফিসার হিসাবে দায়িত্বরত ছিলেন।খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা থেকে ৬ জন ব্যাংক কর্মকর্তা বেড়াতে আসেন খৈয়াছড়া ঝরনায়। দুপুরে গোসল করার সময় ঝরনার উপর থেকে বড় পাথর পড়ে নিহত মাহাবুব হাসানের মাথায়। সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে লাশ উপরে নিয়ে আসে। আহত একজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপতালে প্রেরণ করে।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, পর্যটক নিহতের ঘটনা শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। লাশ উদ্ধার করে থানা পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।
মিরসরাই থানার ওসি আবদুল কাদের জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করছে পুলিশের টিম। ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!