শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি নেতা খোরশেদ আলম এর নামে মিথ্যা তথ্যে সংবাদ প্রচারের অভিযোগ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১:০৬ অপরাহ্ণ

 

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

 

ষড়যন্ত্রমূলক মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে নিজেকে নির্দোষ দাবী করে সংবাদ সম্মেলন করেছে ঢাকা জেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোঃ খোরশেদ আলম।

আজ সকালে ১০ টায় তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য ঢাকা জেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোঃ খোরশেদ আলম এ দাবী জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্যে বিএনপি নেতা মোঃ খোরশেদ আলম বলেন, (২৫ সেপ্টেম্বর) দৈনিক স্বাধীন বার্তার পেইজ প্রকাশিত আমাকে জড়িয়ে “লুটপাট, অগ্নি সংযোগও চাঁদাবাজি সংবাদ প্রকাশিত হয়। আমারে নামে মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানাই।

সংবাদে লুটপাট, অগ্নি সংযোগও চাঁদাবাজি বিএনপি নেতা খোরশেদ আলম এর নামে কথাও বলা হয়েছে। এতে আমার তথা দলের সম্মানহানী হয়েছে। আমি এসব ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ওইসব ঘটনার বিষয়ে আমি তথা সাভারের বিএনপির কোনো নেতাকর্মী জড়িত নয়।

তিনি বক্তব্য বলেন, আওয়ামী দোসররা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচারে ব্যর্থ হয়ে আওয়ামী প্রেতাত্মারা গণমাধ্যমের সাংবাদিকদেরকে মিথ্যা, বানোয়াট, সাজানো তথ্য দিয়ে বিভ্রান্তমূলক সংবাদ পরিবেশন করাচ্ছে। এ ধরনের মিথ্যা তথ্যে সাভারের সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিগত স্বৈরাচার সরকারের প্রেতাত্মাদের দোসররা বিএনপি’র বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে।

 

তিনি আরো বলেন, এমন কোন তথ্য সাভারের গণমাধ্যম এর কাছে নেই। প্রকাশিত সংবাদে যেসব নেতাকর্মীকে জড়ানো হয়েছে, তা রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। কেউ যদি বিএনপির নেতাকর্মী পরিচয়ে অপকর্ম, চাঁদাবাজি করছে এমন সুনির্দিষ্ট প্রমাণ দিতে পারলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সকল ধরণের শিল্প প্রতিষ্ঠানসহ ব্যবসা-বাণিজ্যে সার্বিক নিরাপত্তায় সাভারের বিএনপির নেতাকর্মীরা একযোগে কাজ করছে। শিল্প খাতসহ দেশের অর্থনীতি অস্থিতিশীল এবং বিশৃঙ্খলা করতে না পারে সে জন্য সাভারের বিএনপির নেতাকর্মীরা সজাগ রয়েছে। দৈনিক স্বাধীন বার্তার পেইজ বিএনপি নেতা মোঃ খোরশেদ আলমের নামে লুটপাট, অগ্নি সংযোগ ও চাঁদাবাজি বিষয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ অসত্য, মিথ্যা, বিভ্রান্তকর।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাভারে বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!