শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিখোঁজ স্ত্রী রিতু পন্না’র সন্ধান চায় প্রবাসী আসাদুল্লাহ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ অপরাহ্ণ

 

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

চার বছরের কন্যা সন্তান রেখে শ্বশুর বাড়ি থেকে নিখোঁজ স্ত্রী মোছা. রিতু পন্না’র সন্ধান চায় আসাদুল্লাহ নামে এক দুবাই প্রবাসী।

আসাদুল্লাহ (২৬) কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের রামদী গ্রামের আবু তাহের এর ছেলে।

আসাদুল্লাহ’র বড় ভাই জসীম উদ্দিনের স্ত্রী আরিফা আক্তার (৩৭) বলেন, তার দেবর আসাদুল্লাহ পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের জোয়ারিয়া গ্রামের মো. ফরিদ মিয়ার কন্যা মোছা. রিতু পন্না ওরুফে ঋতু আক্তার (২৪) কে ভালবেসে প্রথমে গত ২০১৯ সালের ২০ জুন নোটারী পাবলিক অব বাংলাদেশ, কিশোরগঞ্জ এর মাধ্যমে বিবাহ করেন। যাহার রেজি. নং-৮০। পরে ওই মাসের ২৬ তারিখ ইসলামি শরিয়ত মতে ও রেজি. কাবিন মূলে বিবাহ করেন। তাদের বিবাহিত জীবনে সায়েদা আক্তার নামে একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করে। তাদের কন্যার বর্তমান বয়স প্রায় চার বছর। বিয়ের পর রিতু পন্না’র স্বামী দুবাই থাকার সুবাদে বেশির ভাগ সময় কন্যাকে নিয়ে তার বাবার বাড়িতেই অবস্থান করতো এবং সকলের অগোচরে তাহার মোবাইল ফোন দিয়ে অন্য ছেলের সহিত কথা বার্তা বলাসহ পরকিয়া প্রেমে জড়িয়ে পরে। তাকে একাধিকবার বাধা নিষেধ দেওয়ার পর গত ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ৯টা থেকে সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে কন্যাকে তার বাবার বাড়ি মায়ের নিকট রেখে স্বামীর পাঠানো নগদ টাকা, স্বার্ণালংকার ও প্রয়োজনীয় কাপড় চোপড় নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়।
রিতু পন্নাকে খোঁজা খুঁজি করে কোথাও না পাওয়ায় তার পিতা মাতা ও আত্মীয় স্বজনদের নিকট রিতু পন্নার বিষয়ে জিজ্ঞাসা করিলে তারা আসাদুল্লাহ’র পরিবারের সদস্যদের নামে মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে হয়রানী করার হুমকিসহ বিভিন্ন ধরনের ভয়রীতি প্রদান করে।

এ ব্যাপারে রিতু পন্না ওরুফে ঋতু আক্তারের মা আমেনা খাতুন (৪২) বাদী হয়ে গত ৮ সেপ্টেম্বর রোববার বাজিতপুর থানায় মেয়ে নিখোঁজ হওয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি নম্বর- ৩২৬।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গত ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ৮ টার দিকে জোয়ারিয়া মহিলা মাদ্রাসার কথা বলিয়া বাড়ি হইতে বের হয় তার মেয়ে ঋতু আক্তার। তার মেয়ে ঋতু প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় পড়ানো শেষে আর বাড়িতে ফিরে আসে নাই। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও পাওয়া যায় নাই। মেয়ের মোবাইল নম্বর -০১৮-৩২৩৯০৬২৮৮ বলে জানান তিনি। রিতু পন্না’র আরো একটি মোবাইল নম্বর হলো 01833-412711 এটি।

এ ঘটনার পর থেকে মা’কে না পেয়ে প্রায় খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছে চার বছরের মেয়ে সায়েদা আক্তার। সে সারাক্ষণ মা মা বলে কান্নাকাটি করছে।

সুদূর দুবাই থেকে আসাদুল্লাহ তার স্ত্রী রিতু পন্না ওরুফে ঋতু আক্তারকে ফিরে পেতে দেশবাসীর সকলের সহযোগিতা কামনা করেন।

নিখোঁজ রিতু পন্না ওরুফে ঋতু আক্তারের মোবাইল ফোনে একাধিকবার ফোন করে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোনের সুইস অপ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!