শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে সাবেক ইউপি সদস্য মিলন মিয়ার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ সংবাদ সম্মেলন

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি / ২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৫৭ অপরাহ্ণ

 

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি

নান্দাইল উপজেলার ১১নং খারুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য, বিশিষ্ট সমাজ সেবক মো. মিলন মিয়া’র নামে মিথ্যা ও উদ্দেশ্যমূলক তথ্য দিয়ে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে মানহানি করার প্রতিবাদ জানিয়েছে সাবেক ইউপি সদস্য মিলন মিয়া। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ জানান তিনি।

গত ২০ সেপ্টেম্বর খারুয়া ইউনিয়নের বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কয়েকজন ভোক্তভোগী মানববন্ধন করে সাবেক ইউপি সদস্য মিলন মিয়া ও তার সহযোগিদের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখল,চাঁদাবাজি, নারী ধর্ষক ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ তুলে।

এমন অভিযোগ অস্বীকার করে ব্যাখা দিয়েছেন তিনি। লিখিত বক্তব্য সাবেক ইউপি সদস্য মিলন মিয়া বলেন-মাজেদা খাতুন আমার বিরুদ্ধে ৩৭ লাখ টাকা নেওয়ার যে অভিযোগ করেছে তা বানোয়াট। আমি মাজেদা খাতুনকে জমি লিখে দিয়েছি। জমি মাজেদার ভোগ দখলে আছে। আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত না আমাকে তারা যুবলীগের নেতা বলে প্রচার করছে। তাছাড়াও মোশাররফ হোসেনের কাছ থেকে টাকা ও জমি নেওয়ার যে  অভিযোগ করেছে তাও মিথ্যা। আমি কেমন মানুষ এলাকার সবাই জানে।

বক্তব্যে মোসলেম উদ্দিন বলেন- মানিক মিয়া আমার কাছ থেকে ৪ লাখ টাকা দিয়ে যে জমি বন্ধক রেখেছিল সেটির টাকার স্থানীয়দের উপস্থিতিতে দিয়ে দিয়েছি। তবুও মিথ্যা অভিযোগ দিচ্ছে।

আজহারুল ইসলাম বক্তব্য বলেন- মিলন মিয়া খুবই ভাল মানুষ তাকে জড়িয়ে একটি মহল নানা রকম অপপ্রচার করছে। যা মিথ্যা ও ভিত্তিহীন।

রুস্তম আলী বক্তব্য বলেন- সাবেক ইউপি সদস্য এলাকায় কারো কোন ক্ষতি করেনি। যেগুলো অভিযোগ উঠেছে তার কোন সত্যতা নাই।

এছাড়াও স্থানীয় বাসিন্দারা মিলন মিয়ার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!