শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আকাশ মাহমুদের নতুন গান প্রকাশ

বিনোদন প্রতিবেদক / ৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৫ অপরাহ্ণ

সম্প্রতি প্রকাশ পেয়েছে আকাশ ড্রিম মিউজিক ইউটিউব চ্যানেলে নতুন মিউজিক ভিডিও ‘সাহস দিলে’। আশিক মাহমুদের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ ও লিটা সরকার।গানটিতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। গানের ভিডিওতে মডেল হয়েছেন আকাশ মাহমুদ ও লিটা সরকার । মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আশিক মাহমুদ। গানটিতে কোরিওগ্রাফি করেছেন তরুন নৃত্যপরিচালক গৌরব গোগো।

গান প্রসঙ্গে কন্ঠশিল্পী আকাশ মাহমুদ বলেন, ‘সাহস দিলে’ গানের কথাগুলো দারুণ। কথার সঙ্গে মিল রেখে ফরিদপুরের বিভিন্ন লোকেশনে গানের ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, সব শ্রেণির শ্রোতা-দর্শকদের মিউজিক ভিডিও ভালো লাগবে।

কন্ঠশিল্পী লিটা সরকার বলেন, কন্ঠশিল্পী আকাশ মাহমুদের সাথে ‘সাহস দিলে’ শিরোনামের গানটি অসাধারণ । আশা করছি মিউজিক ভিডিওটি দর্শক গ্রহন করবে।

নির্মাতা আশিক মাহমুদ বলেন,আকাশ মাহমুদ ও লিটা সরকারের রসায়নটা দারুণ ছিলো। আকাশ ড্রিম মিউজিক ইউটিউব চ্যানেলে নির্মিত ‘সাহস দিলে’ মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে। গানটি দারুণ হয়েছে। আশা করছি, সবার পছন্দ হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!