শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে ছাত্র আন্দোলনের নামে পূর্ব শত্রুতার জেরে হামলা লোটপাট।

মোঃ জাবেদ আহমেদ জীবন ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ

:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মঙ্গলবার (৬-০৮-২৪) আনুমানিক সকাল ৯ টা ৩০ মিনিটে নবীনগর সদরের পশ্চিম পাড়াস্থ পশু হাসপাতাল রোডে ছাত্র আন্দোলনের নামে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ী কাউছার আলম শিবুর অফিসে ও বাড়িতে ও পরিবারের সদস্যদের উপর হামলা করে ভাঙ্গচুর ও লুটপাট করে। এতে ১২ লক্ষ টাকাসহ আনুমানিক ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

শিবুর বাড়িতে থাকা সিসি টিভির ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায়, স্থানীয় প্রভাশালী তাজুল ইসলাম তাজুর নেতৃত্বে তার ২ ছেলে, ২ ভাইসহ একাধিক লোক শিবুর বাড়িতে হামলা করে।

এ বিষয়ে তাজুল ইসলাম তাজুর কাছে জানতে চাইলে তিনি জানান, তাজু কোন হামলা করেনি উৎসুক ছাত্র-জনতা হামলা করেছে।

কাউছার আলম শিবু জানান, গত রমজান মাসে কাউছার আলম শিবু মোটরসাইকেল যোগে ইফতার নিয়ে বাড়ি ফেরার পথে তাজুর ছেলে মেহেদী হাসান ও সোহেল মিলে শিবুকে ধারালো অস্ত্র দিয়ে হামলা করে গুরুতর জখম করে হত্যা চেষ্টা করে। এতে শিবু মামলা করলে মেহেদী হাসানকে পুলিশ ধরে নিয়ে জেল হাজতে প্রেরণ করে। পরে তাজু ক্ষিপ্ত হয়ে দীর্ঘদিন ধরে শিবুকে হত্যা চেষ্টা ও ক্ষতি করার চেষ্টা করে আসছিল। পরে তারা কৌশলে ছাত্র-জনতার নামে শিবুর বাড়িতে ও অফিসে হামলা-ভাঙ্গচুর ও হত্যা চেষ্টা করে। কাউছার আলমের স্ত্রী ও দুই মেয়ের আত্ম-চিৎকারে এলাকার লোকজন এসে পরিস্থিতি শান্ত করে।

কাউছার আলম শিবুর স্ত্রী সেলিনা বেগম বলেন, আমরা এখন নিরাপত্তাহীনতায় আছি। দুই মেয়ে ভয়ে বাকরুদ্ধ হয়ে গেছে। আমাদের নিরাপত্তা কে দেবে! পুলিশও এখন কর্ম বিরতিতে এতে যে কোন সময় আবারো হামলার আশঙ্কায় ভয়ে আছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!